নীলফামারী

অক্টোবর সেবা পক্ষ-২০২১,লায়ন্স ক্লাব অব সৈয়দপুরের চক্ষু শিবির, শিক্ষা উপকরণ বিতরণ ও বৃক্ষরোপন

স্টাফ রিপোর্টার, সৈয়দপুর (নীলফামারী):
লায়ন্স ক্লাবস্ ইন্টারন্যাশনাল জেলা ৩১৫ এ ২ বাংলাদেশ এর অক্টোবর সেবা পক্ষ-২০২১ উদ্যাপন উপলক্ষে নীলফামারীর সৈয়দপুরে চক্ষু শিবির, শিক্ষা উপকরণ বিতরণ ও বৃক্ষরোপন করা হয়েছে।

বৃহস্পতিবার (৭ অক্টোবর) সকালে লায়ন্স ক্লাব অব সৈয়দপুর এর উদ্যোগে উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের ডাঙ্গারহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ছাত্রছাত্রীদের দৃষ্টিশক্তি পরীক্ষা, শিক্ষা উপকরণ বিতরণ ও বৃক্ষরোপন করা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মরিয়ম চক্ষু হাসপাতালের সিনিয়র মেডিক্যাল অফিসার ডা. মো. শাফিউল হাসান শাকিল।

লায়ন্স ক্লাব অব সৈয়দপুর এর সভাপতি ও লায়ন্স স্কুল এন্ড কলেজের বাংলা বিভাগের প্রভাষক লায়ন মো. সাজ্জাদ হোসেনের সভাপতিত্বে এ অনুষ্ঠানে বক্তব্য রাখেন লায়ন্স ক্লাবস্ ইন্টারন্যাশনাল জেলা ৩১৫ এ ২ বাংলাদেশ এর রিজিয়ন চেয়াারপারসন (ক্লাবস্) প্রভাষক লায়ন আব্দুল মান্নান প্রমূখ।
এ সময় অন্যান্যদের ডাঙ্গারহাট সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সাবেক সভাপতি মো. আমিরুজ্জামান বকুল, প্রধান শিক্ষক শিবলী বেগম, লায়ন্স ক্লাব অব সৈয়দপুর এর কোষাধ্যক্ষ লায়ন আজিজুল হক, লায়ন মোহাম্মদ মশিউজ্জামান শৈবাল প্রমূখ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, এবারের অক্টোবর সেবা পক্ষ-২০২১ উপলক্ষে লায়ন্স ক্লাব অব সৈয়দপুর গৃহিত বিভিন্ন কর্মসূচির বাস্তবায়নের সার্বিক কর্মপরিকল্পনায় ছিলেন লায়ন্স ক্লাব অব সৈয়দপুর এর ডাইরেক্টর ও সৈয়দপুর লায়ন্স স্কুল এন্ড কলেজের পরিচালনা পর্ষদের সভাপতি লায়ন অধ্যক্ষ মো. রেয়াজুল আলম রাজু।
অনুষ্ঠানে বিদ্যালয়ের তৃতীয়, চতুর্থ ও পঞ্চম শ্রেণির ৭০ জন ছাত্রছাত্রীর দৃষ্টিশক্তি পরীক্ষা করা হয়। এছাড়াও বিদ্যালয়ের এক শত ৪০ জন ছাত্র-ছাত্রীর মাঝে বিভিন্ন শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। পরে উক্ত বিদ্যালয় চত্বরে ৮টি বনজ গাছের চারা রোপন করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button