দিনাজপুর

অতিরিক্ত মদপানে এক কিশোরের মৃত্যু

দিনাজপুর প্রতিনিধি :-

অতিরিক্ত মদপানে দিনাজপুরের খানসামায় রাব্বী নামে এক কিশোরের মৃত্যু এবং জহুরুল ইসলাম নামে আকেজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
গত বৃহস্পতিবার রাতে খানসামা উপজেলার খামারপাড়া ইউপির জুগীরঘোপা গ্রামের আলতাফ চেয়ারম্যান পাড়া এলাকায় এই মদ পানের ঘটনা ঘটে।

পরে গত শুক্রবার সকালে বাড়ির পাশের রসুন ক্ষেত থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। ধারণা করা হচ্ছে অতিরিক্ত মদপানে মৃত্যু হয়েছে তবে অধিকতর তদন্ত শেষে এই ঘটনার আসল রহস্য উন্মোচিত হবে বলে জানান খানসামা থানার ওসি শেখ কামাল হোসেন।

মৃত রাব্বী (১৯) খানসামা উপজেলার খামারপাড়া ইউনিয়নের জুগীরঘোপা গ্রামের আলতাফ চেয়ারম্যান পাড়া এলাকায় রাশেদুল ইসলামের ছেলে। চিকিৎসাধীনরত আহত একই এলাকার জহরুল (১৮) আইদুল ইসলামের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার রাতে উপজেলার খামারপাড়া ইউনিয়নের জুগীরঘোপা গ্রামের আলতাফ চেয়ারম্যান পাড়া এলাকায় রাব্বী (১৯) ও জহরুল (১৮) মদের সাথে ঘুমের ট্যাবলেট মিশিয়ে খায়। পরে রাব্বী ঘটনাস্থলেই বেহুঁশ হয়ে যায়। শুক্রবার সকালে বাড়ির পাশের রসুন ক্ষেত থেকে মৃত অবস্থায় তার লাশ উদ্ধার করে পুলিশ।

আর জহরুল অসুস্থ অবস্থায় বাড়ি ফিরলে তার পরিবার সদস্যরা তাকে খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

বিষয়টি নিশ্চিত করে খানসামা থানার ওসি শেখ কামাল হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মৃত রাব্বীর লাশ উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে।

বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে এবং ময়না তদন্তের রিপোর্ট পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button