আন্তর্জাতিকবিনোদন

অবশেষে আজ দুপুরে পুত্র সন্তানের মা হলেন নুসরাত, ছেলে ও মা সুস্থ আছেন

তারার আলো অনলাইন ডেস্ক: টালিউডের অভিনেত্রী – সাংসদ নুসরত জাহান পার্কস্ট্রিটের এক বেসরকারি হাসপাতালে আজ দুপুরে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। হাসপাতাল সূত্রে খবর, মা ও সন্তান দুজনেই সুস্থ রয়েছেন।

বুধবার রাতে সঙ্গী যশ দাশগুপ্তের হাত ধরেই হাসপাতালে ভর্তি হয়েছিলেন নুসরাত। হাজির ছিলেন ইন্ডাস্ট্রির হাই প্রোফাইলরাও।

গতকাল নুসরাতের হাসপাতালে ভর্তি হওয়ার নেপথ্যে নিঃশব্দে ঘটে গিয়েছিল বেশ কিছু রিয়েল লাইফ চিত্রনাট্য। নুসরাত যে বুধবার হাসপাতালে ভর্তি হবেন এ কথা আগে থেকেই জানা গিয়েছিল। সন্ধে নামতেই নুসরাতের বালিগঞ্জের বাড়ি থেকে নায়িকাকে নিয়েই তার বাড়ি ছাড়তে দেখা যায় যশকে। যশই চালাচ্ছিলেন গাড়িটি। বেশ কিছুক্ষণ নিজেরা সময় কাটিয়ে নুসরাতকে নিয়ে যশ চলে যান তার বাড়িতে। সেখানে যশের মা থাকেন। রাত গভীর হতেই যশকে সঙ্গী করে নুসরাতের গাড়ি ছুটল শহরের এক নামজাদা বেসরকারি হাসপাতালে।

বিগত বেশ কয়েক মাস ধরে নুসরাত ও তার মাতৃত্ব নিয়ে যেন ঝড় বয়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। নুসরাতের মা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই নিখিল জৈন জানিয়েছিলেন সন্তানের বাবা তিনি নন। অন্য দিকে, নুসরাত এক বিবৃতিতে জানিয়েছিলেন নিখিলের সঙ্গে তুরস্কতে যে ‘বিয়ে’ হয়েছিল তার তা ভারতে ‘বৈধ’ নয় কারণ আইনত তাদের বিয়ে হয়নি। তারা লিভ-ইন সম্পর্কে ছিলেন।

যশ দাশগুপ্তের সঙ্গে নুসরাতের বিশেষ সম্পর্কের কারণেই নাকি নিখিলের সঙ্গে তার দাম্পত্যে ভাঙন ধরে, এ জল্পনাও বিভিন্ন মহলে তৈরি হয়। গোটা সময়টা কার্যত চুপই ছিলেন তারা। তবে বিগত বেশ কিছু দিন ধরে ডেটের ছবি যেন বুঝিয়ে দিচ্ছিল অনেক কিছু।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button