ঠাকুরগাঁও

অবশেষে সেই চেয়ারম্যানের জামিন

ঠাকুরগাঁও প্রতিনিধি :-

ঠাকুরগাঁওয়ে বিয়ের নামে এক যুবকের কাছে ১০ লাখ টাকা চাঁদা দাবির মামলায় ইউপি চেয়ারম্যান আব্দুস সালামকে জামিন দিয়েছেন আদালত। গত সোমবার ঠাকুরগাঁও জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মামুনুর রশিদ এ আদেশ দেন। মামলায় কারাগারে থাকা বাকি ৮ জনের জামিন আবেদন করলেও তা মঞ্জুর করেনি আদালত।
বিষয়টি আসামি পক্ষের আইনজীবী আবেদুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে গত ২১ অক্টোবর বালিয়াডাঙ্গী উপজেলার দুওসুও ইউপি চেয়ারম্যান আব্দুস সালামসহ ৯ আসামি সিআর মামলায় স্বেচ্ছায় আদালতে হাজির হলে তাঁদের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠান আদালত।

কারাগারে থাকা আসামিরা হলেন নিকাহ রেজিষ্ট্রার (কাজী) আব্দুল কাদের, স্থানীয় সাংবাদিক আবুল কালাম আজাদ, কথিত স্ত্রী রিতা আক্তার বাবুল হোসেন, মুসলিম উদ্দিন আনসারুল হক, দারাসতুল্লাহ মুন্সি ও সারোয়ার হোসেন।

২০১৯ সালের ৯ মে বালিয়াডাঙ্গীর চাড়োল ইউনিয়নের ছোট সিংগিয়া গ্রামের মিজানুর রহমানকে অপহরণ করে পার্শ্ববর্তী দুওসুও ইউনিয়ন পরিষদে নিয়ে গিয়ে ভয় দেখিয়ে কাবিন নামায় সই করে নেন অভিযুক্তরা।

এ সময় দুওসুও ইউনিয়নের রিতা আক্তারকে জোর করে বিয়ে করতে বলা তা না হলে ১০ লাখ টাকা দাবি করেন রিতাসহ চেয়ারম্যান সালাম। পরে এ ঘটনায় মিজানুর বালিয়াডাঙ্গী থানায় মামলা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button