রংপুরস্থানীয়

অসহায় রোগীর পরিবারকে তারাগঞ্জ শুভসংঘের খাদ্য সহায়তা

এনামুল হক দুখু:

রংপুরের তারাগঞ্জ উপজেলায় অসুস্থ্য এক ক্যান্সার রোগীর পরিবারকে ১ মাসের খাদ্য সহায়তা করেছে কালের কণ্ঠ শুভসংঘ তারাগঞ্জ উপজেলা শাখা,রংপুর।
বুধবার (২৯ জুন) উপজেলার তারাগঞ্জ থানাপাড়া গ্রামের ক্যান্সার আক্রান্ত দারিদ্র রফিকুল ইসলামকে তাঁর নিজ বাড়িতে তাঁর হাতে এ খাদ্য সহায়তা প্রদান করে শুভসংঘ তারাগঞ্জ শাখার বন্ধুরা।

৪ ছেলে ১ মেয়ে ও স্ত্রীকে নিয়ে ভ্যান চালিয়ে কোনরকম জীবনযাপন করতো সে। হঠাৎ অসুস্থ্য হয়ে পড়লে তাঁর মুখে ক্যান্সার ধরা পরে। এর ফলে পরিবারে নেমে আসে অন্ধকার। পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তিটি দীর্ঘ দিন যাবত এভাবে বিছানায় পরে থাকায় খেয়ে না খেয়ে খুব কষ্টে দিনযাপন করছে রফিকুল।

খাদ্য সহায়তা পেয়ে অসুস্থ্য রফিকুল ইসলাম বলেন, “ আমি অসুস্থ্য। কাজকাম কিছুই করতে পারি না। আমার ছোট ছোট ৫ টি ছেলেমেয়ে রয়েছে। ৩ দিন থেকে আমার পরিবারের কেউ ভাত খায় নি। আজ সকালে ১ ব্যক্তি ১ কেজি চাল দিছে সেটি রান্না করে সকালে খাইছি। দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত কিছুই পেটে যায়নি। আপনারা যে খাবার দিলেন তাতে করে আমার অবুঝ ছেলেমেয়েরা ১ মাস পেট ভরে খাইতে পারবে।

আমাকে খুব ভাল লাগছে। আমি অসুস্থ্য মানুষ। দীর্ঘ সময় না খেয়ে থাকলে খুব খারাপ লাগে। আমার ১ মাস পেটে ৩ বেলা ভাত যাবে এটাই আমার সবচেয়ে এখন খুশির বিষয়। দোয়া রইলো আপনাদের জন্য। দোয়া রইলো বসুন্ধরা গ্রæপের জন্য। আল্লাহ্ তাদের ব্যবসাবাণিজ্যের মধ্যে রহমত দান করুক।

শুভসংঘ তারাগঞ্জ উপজেলা শাখার উপদেষ্টা আব্দুস সাত্তার বলেন, শুভসংঘ তারাগঞ্জ শাখা সবসময় অসহায় মানুষদের খোঁজখবর রাখেন। কেউ না খেয়ে থাকলে আমাদের খুব খারাপ লাগে। সর্বদাই আমরা এ উপজেলার অসহায় মানুষদের পাশে থাকার চেষ্টা করি।

প্রয়োজনে আরও আমরা আপনার জন্য সহযোগিতা নিয়ে আসবো। খাদ্য সহায়তা প্রদানের সময় উপস্থিত ছিলেন কালের কণ্ঠ শুভসংঘ তারাগঞ্জ উপজেলা শাখা রংপুরের উপদেষ্টা অধ্যক্ষ আব্দুল হামিদ, উপদেষ্টা আব্দুস সাত্তার, উপদেষ্টা হরলাল রায়, উপদেষ্টা রাসেল মন্ডল, উপদেষ্টা মোছাঃ নাজমা খানম,

সভাপতি এনামুল হক দুখু, জ্যেষ্ঠ সহসভাপতি সুজন বাবু, সহসভাপতি আবু বারেক পিয়াল, সাধারণ সম্পাদক দীপংকর রায় দিপু, সাংগঠনিক সম্পাদক রহমত মন্ডল, শাহাজাহান ইসলাম, লালবাবু রায়, সত্যজিৎ রায়, বিশ্বজিৎ রায়, আকবার হোসাইন, শরিফুল ইসলাম প্রমুখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button