স্থানীয়

আঃ মান্নান মাষ্টার শক্ত করে ধরেছেন আলমপুর ইউনিয়নের নির্বাচনী মাঠ

তারার আলো অনলাইন ডেস্কঃ আগামী ইউপি নির্বাচনকে সামনে রেখে তারাগঞ্জ উপজেলার আলমপুর ইউনিয়নে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী সাবেক চেয়ারম্যান মোঃ আব্দুল মান্নান মাষ্টার শক্ত করে ধরেছেন আলমপুর ইউনিয়নের নির্বাচনী মাঠ।

সরেজমিন ওই ইউনিয়নের চিকলীর হাট, খিয়ারের জুম্মা ও তেঁতুলতলা বাজার, ঈমানের বাজারসহ বেশ কয়েকটি হাটবাজারের চায়ের দোকান ও মানুষের কাজের অবসরে আড্ডাস্থলে বেশ কিছু ভোটারের সাথে কথা বলে ও সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীদের পোষ্টার,বিলবোর্ড দেখে জানা গেছে, এই ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীদের ব্যাপারে। তাদের মধ্যে উল্লেখ্যযোগ্য হলো বর্তমান চেয়ারম্যান দেলোয়ার হোসেন, সাবেক চেয়ারম্যান আব্দুল মান্নান মাষ্টার, মোঃ রবিউল ইসলাম রাসেল, খায়রুল ইসলাম,আবু ছালেহ মো: জিকরুল ইসলাম জাহেরী, কামরুল হাসান মুকুল চৌধুরী, রেজাউল ইসলাম রুবেল।

তবে, প্রচার-প্রচারণায় এগিয়ে থেকে আলমপুর ইউনিয়নের নির্বাচনী মাঠ শক্ত করে ধরে রেখে এ মূহুর্তে এগিয়ে আছেন আব্দুল মান্নান মান্নান মাষ্টার প্রামাণিক। এমন মন্তব্য করলেন কয়েকজন ভোটার। তাদের মতে গত ইউপি নির্বাচনে পরাজিত হওয়ার পর থেকে তিনি আবার নতুন করে আলমপুর ইউনিয়নের জনগণের সাথে যোগাযোগ রক্ষা করে চলেছেন। এবং ঘুরছেন মাঠে ময়দানে,সহ বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে। মোঃ আব্দুল মান্নান মাষ্টার (প্রামানিক) এবারে সে বাংলাদেশ আওয়ামীলীগের নৌকা মার্কার মনোনয়ন প্রত্যাশী। ইউনিয়নবাসীর মধ্যে কয়েকজন জানান, ইতি পূর্বে চেয়ারম্যান থাকা অবস্থায় এলাকায় বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কার্যকলাপে জড়িত থেকে ও গরীব অসহায় মানুষের সেবার মাধ্যমে ব্যাপক সুনাম অর্জনসহ ইউনিয়নে ন্যায় বিচার প্রতিষ্ঠা করেছেন। এলাকাবাসী আরো জানায়, বর্তমানে মান্নান মাষ্টার এই ইউনিয়নের একটি জনপ্রিয় মুখ।

এদিকে তারার আলো’র অফিসে এক বৈঠকে আব্দুল মান্নান মাষ্টার তারার আলোকে বলেন, আমি ইতিপূর্বেও এই ইউনিয়নের চেয়ারম্যান ছিলাম এবং আগামীতে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসেবে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশা করছি। ছাত্রজীবন থেকে বঙ্গবন্ধুর আদর্শে উজ্জেবিত হয়ে বাংলাদেশ আওয়ামীলীগের রাজনীতিতে সক্রিয় আছি।

তিনি আরো বলেন, আমি শতভাগ আশাবাদী দলীয় মনোনয়ন পাব, এবং মনোনয়ন পেয়ে ইউনিয়ন বাসীর ভোটে আল্লাহর রহমতে যদি চেয়ারম্যান নির্বাচিত হই তাহলে আমার প্রিয় আলমপুর ইউনিয়নে মাদক, বাল্যবিবাহ ও জুয়া নির্মুল করে, ভবিষ্যত প্রজন্মকে সুশিক্ষিত করা ও ইউনিয়নে কৃষি ক্ষেত্রে বিপ্লব ঘটানোর আপ্রাণ চেষ্ঠায় নিজেকে নিয়োজিত রেখে সার্বিক উন্নয়নের মাধ্যমে এই ইউনিয়নকে একটি আলোকিত ও মডেল ইউনিয়নে পরিনত করার প্রানপণ চেষ্টা করে যাব।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button