জাতীয়বিনোদন

আজীবন সন্মাননা পাচ্ছেন রফিকুল আলম

তারার আলো অনলাইন ডেস্ক:-

‘টিএম রেকর্ড-সিজেএফবি পারফর্মেন্স অ্যাওয়ার্ড’ আসরে আজীবন সন্মাননা পাচ্ছেন বিশিষ্ট সংগীতশিল্পী রফিকুল আলম। সংগীত বিশেষ অবদানের জন্য তাকে এই সম্মাননা প্রদান করা হচ্ছে।

অন্যদিকে জনপ্রিয় টেলিভিশন চ্যানেল গান বাংলা জনপ্রিয় অনুষ্ঠান ‘উইন্ড অব চেঞ্জ’ এর মাধ্যমে বাংলা গানকে বিশ্ব দরবারে অনন্য উচ্চতায় পৌঁছে দেওয়ার ক্ষেত্রে ভূমিকা রাখায় সিজেএফবি বিশেষ সন্মাননা পাচ্ছে।

আগামী শুক্রবার (২৪ ডিসেম্বর) বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হল অব ফেম-এ অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘সিজেএফবি পারফর্মেন্স অ্যাওয়ার্ড-২০২০’। এটি সিজেএফবি’র ২০তম আসর। বিগত সময়ের মতো এবারও বর্ণাঢ্য আয়োজনে দেশসেরা তারকাদের উপস্থিতিতে উদযাপিত হবে অনুষ্ঠানটি।

উল্লেখ্য, দেশের জাতীয় দৈনিক, টেলিভিশন ও অনলাইন গণমাধ্যমের সাংস্কৃতিক সাংবাদিকদের সংগঠন কালচারাল জার্নালিস্টস ফোরাম অব বাংলাদেশ-সিজেএফবি।

চলচ্চিত্র, সংগীত ও টেলিভিশন মাধ্যমে বছর সেরা তারকাদের পারফর্মেন্স এর ভিত্তিতে সংগঠনের সদস্যদের জরিপে এই পুরস্কার প্রদান করা হবে।

ওইদিন সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে শুরু হবে অনুষ্ঠান। পুরস্কার প্রদানের মাঝে মাঝে থাকবে দেশসেরা তারকাদের পারফর্মেন্স। এবারের আসরে আজীবন সম্মাননা ও বিশেষ বিভাগে ২টি পুরস্কারসহ ২০টি বিভাগে মনোনয়ন পেয়েছেন মোট ৬০ জন।

সূত্র:- ইত্তেফাক

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button