নীলফামারী

আমন খেতে কাজ করার সময় বজ্রপাতে দিনমজুরের মৃত্যু

স্টাফ রিপোর্টার, সৈয়দপুর: নীলফামারীর সৈয়দপুরে বজ্রপাতে মন্টু (৪০) নামের এক দিনমজুরের মর্মান্তিক মৃত্যু হয়েছে। আজ শুক্রবার জুম্মার নামাজের পর জানাজা শেষে তার লাশ পারিবারিক কবরস্থনে দাফন করা হয়েছে। বৃহস্পতিবার (১২ আগস্ট) দুপুরে উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের পূর্ব বেলপুকুর খানপাড়া এলাকায় এ ঘটনাটি ঘটেছে।
নিহতের পরিবারিক সূত্রে জানা গেছে, উল্লিখিত এলাকার দিন মজুর মন্টু। তিনি বাড়ির পাশে তালপুকুর গুচ্ছগ্রাম সংলগ্ন এলাকায় জনৈক ব্যক্তির আবাদি জমি বন্ধক নিয়ে চাষাবাদ করছিলেন। ঘটনার দিন গত বৃহস্পতিবার তিনি বন্ধক নেওয়া জমিতে লাগানো আমন ধান ক্ষেতে নিড়ানির কাজ করছিলেন। এ সময় আকস্মিক প্রবলবেগে বৃষ্টিপাত শুরু হয়। আর এ বৃষ্টিপাতের সঙ্গে বজ্রপাতের ঘটনা ঘটে। এতে বজ্রপাতে দিনমজুর মন্টুর ঘটনাস্থলে করুণ মৃত্যু ঘটে। পরে পরিবারের লোকজন খবর পেয়ে তার ঝলসে যাওয়ার মরদেহ উদ্ধার করেন। নিহত মন্টু কাশিরাম বেলপুকুর খানপাড়ার মৃত. হছির উদ্দিনের ছেলে। তার স্ত্রী, তিন ছেলে ও এক মেয়ে সন্তান রয়েছে। আজ শুক্রবার জুম্মার নামাজের পর জানাজা শেষে তার লাশ পারিবারিক কবরস্থনে দাফন করা হয়েছে।
তার এ মর্মান্তিক মৃত্যুতে পরিবারের সদস্যদের আর্তনাতে এলাকার পরিবেশ ভারি হয়ে উঠেন। আর গোটা এলাকার মানুষের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button