রংপুরস্থানীয়

আ’লীগের ৫ জাপার ২,গঙ্গাচড়ায় ইউপি নির্বাচনে বিদ্রোহীদের বহিস্কার

স্টাফ রিপোর্টার গঙ্গাচড়া (রংপুর) :-

গঙ্গাচড়ায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় সিদ্ধান্ত অমান্য করে দলের মনোনীত প্রার্থীর বিপক্ষে চেয়ারম্যান পদে বিদ্রোহী প্রার্থী হয়ে নির্বাচনি প্রচারণা চালায় আওয়ামীলীগের ৫ জন ও জাতীয় পার্টির ২ জনকে দলীয় সকল পদ থেকে বহিস্কার করা হয়েছে।

গঙ্গাচড়া উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক জাহেদুল ইসলাম ১১ ডিসেম্বর স্বাক্ষরিত পত্রে বিদ্রোহী ৫ জনকে ও গঙ্গাচড়া উপজেলা জাতীয় পার্টির আহবায়ক কমিটির সদস্য সচিব আবুল কালাম আজাদের ৯ ডিসেম্বর স্বাক্ষরিত পত্রে বিদ্রোহী ২ জনকে বহিস্কার করা হয়েছে।

বিদ্রোহী বহিস্কার প্রার্থীরা হলেন গঙ্গাচড়া ইউনিয়নে উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মোস্ত (মোটরসাইকেল প্রতীক), উপজেলা আওয়ামীলীগের সদস্য গঙ্গাচড়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আল সুমন আব্দুল্লাহ (ঘোড়া প্রতীক), আলমবিদিতর ইউনিয়নে উপজেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক নুরে আলম সিদ্দিক সাজু (আনারস প্রতীক), মর্নেয়া ইউনিয়নে উপজেলা আওয়ামীলীগের সদস্য জিল্লুর রহমান (মোটরসাইকেল প্রতীক) ও গজঘন্টা ইউনিয়নে উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা সদস্য মাহবুবার রহমান তারা (আনারস প্রতীক)।

তারা দলীয় সিদ্ধান্ত অমান্য করে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচনে অংশ নিয়ে নির্বাচনী প্রচার প্রচারণা অব্যাহত রাখায় তাদের বহিস্কার করা হয়েছে বলে জানা গেছে।

জাতীয় পার্টির বিদ্রোহী বহিস্কার প্রার্থীরা হলেন বড়বিল ইউনিয়নে ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মোখলেছুর রহমান বকসী (ঢোল প্রতীক) ও মর্নেয়া ইউনিয়নে ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি রেজাউল কবির রঞ্জু (আনারস প্রতীক)। এ দুজন পার্টির সিদ্ধান্ত অমান্য করে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচনে অংশ নেওয়ায় তাদেরকে বহিস্কার করা হয় বলে দলীয় সূত্রে জানা গেছে।

এদিকে উপজেলা আওয়ামীলীগ ও জাতীয় পার্টির পক্ষ থেকে সভা করে দল ও সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীদের দলীয় মনোনীত প্রার্থীকে বিজয়ী করার লক্ষে কাজ করার জন্য কঠোরভাবে নির্দেশনা দেওয়া হয়েছে বলে সংশ্লিষ্ট দল গুলো সূত্রে জানা গেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button