রংপুর

আ’লীগের ৫ বিদ্রোহী প্রার্থী বহিস্কার

কাউনিয়া (রংপুর) সংবাদদাতা :-
রংপুরের কাউনিয়া উপজেলায় তৃতীয় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হওয়ায় আওয়ামী লীগের পাঁচ নেতাকে দল থেকে বহিস্কার করেছে উপজেলা আওয়ামী লীগ।

গত সোমবার বিকেলে উপজেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে আলোচনা সভা করে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ারুল ইসলাম মায়া ও সাধারণ সম্পাদক এম এ হান্নান স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ আওয়ামী লীগের গঠনতন্ত্রের ৪৭ (১১) এর বিধান মতে স্থানীয় সরকার নির্বাচনে অংশগ্রহণ করে দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে পাঁচ নেতাকে দল থেকে বহিস্কার করা হয়।

বহিস্কার হওয়া নেতারা হলেন- কাউনিয়া উপজেলা আওয়ামী লীগের সহ- সভাপতি ও হারাগাছ ইউপির বিদ্রোহী প্রার্থী মো. মাহফুজার রহমান বসুনিয়া, আইন বিষয়ক সমাপদক ও বালাপাড়া ইউপির বিদ্রোহী প্রার্থী সরকার আবু ফেরদৌস মো. মহসীন হীরা, উপজেলার টেপামধুপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও টেপামধুপুর ইউপির বিদ্র্রোহী প্রার্থী মো. রাশেদুল ইসলাম, উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক যুগ্ন আহবায়ক ও বালাপাড়া ইউপির বিদ্রোহী প্রার্থী মো. ইউসুফ আলী, বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবকলীগ রংপুর জেলা শাখার সহ-সভাপতি মো. আব্দুল মজিদ।

বাংলাদেশ নির্বাচন কমিশনের ঘোষণা অনুযায়ী তৃতীয় ধাপে উপজেলার ৬টি ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচন আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিত হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button