রংপুর

ইয়াবা-হেরোইনসহ ইউপি মেম্বার ও তার স্ত্রী গ্রেফতার

বদরগঞ্জ (রংপুর) প্রতিনিধি :
রংপুরের বদরগঞ্জ উপজেলার ৬নং রাধানগর ইউনিয়ন পরিষদের সদস্য (মেম্বার) আইতুল ইসলাম (৪৬) ও তার স্ত্রী ছায়েরা বেগমকে (৩৫) মাদকদ্রব্যসহ হাতেনাতে গ্রেফতার করেছে পুলিশ।
 আইতুল ইসলাম ওই ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য। তাদের কাছ থেকে ১৭ পিচ ইয়াবা, ১৫ গ্রাম হেরোইন ও  নগদ ২৫ হাজার টাকা উদ্ধার করা হয়। এসময় আইতুলের মেম্বারের বাড়িতে মাদকের আসর থেকে জাবেদ হোসেনের ছেলে মনোয়ার হোসেন (৪৬), আব্দুল মতিনের ছেলে মওদুদ হোসেন(৩৫) ও সালামত উল্লাহর ছেলে সেলিম মিয়াকে(৪৫) গ্রেপ্তার করে পুলিশ। 
আজ রবিবার (১৫ আগস্ট) দুপুর দেড়টায়  উপজেলার রাধানগর ইউনিয়নের সোনারপাড়া থেকে তাদের গ্রেফতার করা  হয় বলে নিশ্চিত করেন ওসি হাবিবুর রহমান।পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা যায়, জন প্রতিনিধির আঁড়ালে প্রভাব খাটিয়ে দীর্ঘদিন ধরে মাদক সেবন ও কারবারি চালিয়ে আসছিল আইতুল ইসলাম মেম্বার। তিনি নিজ বাড়িতে মাদক আমদানী করে এলাকার তরুন-যুবকদের নিয়ে নিয়মিত আসর বসাতেন। এলাকার লোকজন জানতে পারলেও ভয়ে কেউ মেম্বারের বিরুদ্ধে কথা বলার সাহস পেতেন না। অবশেষে রবিবার গোপন সংবাদ পেয়ে বদরগঞ্জ থানার উপ-পরিদর্শক আমিনুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ মেম্বারের বাড়ি ঘেরাও করে মাদকসহ হাতেনাতে গ্রেপ্তার করেন মেম্বার আইতুল ইসলাম, তার স্ত্রীসহ অপর তিনজনকে। 
বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান বলেন, গোপন তথ্যের ভিত্তিতে বিশেষ অভিযান চালিয়ে একজন ইউপি মেম্বার তার স্ত্রীসহ মাদকদ্রব্য ও নগদ টাকাসহ ৫জনকে গ্রেপ্তার করা হয়। 

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button