কুড়িগ্রাম

উলিপুরে শারদীয় দুর্গোৎসবে কেউ বিশৃঙ্খলার চেষ্টা করলে কঠোর ব্যবস্থা-পুলিশ সুপার

উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি
কুড়িগ্রামের উলিপুরে বিভিন্ন এলাকায় শারদীয় দুর্গা মন্দির পরিদর্শন করলেন পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম।

গত সোমবার (৩ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উলিপুর কেন্দ্রিয় শ্রী শ্রী গোবিন্দ জীঁউ মন্দির, বকুলতলা বাজার দুর্গা মন্দির, পূর্ব নাওডাঙ্গা রাজারাম ক্ষেত্রী সার্বজনীন শ্রী শ্রী দুর্গা মন্দির এবং ঢেঁকিয়ারাম দুর্গা মন্দিরসহ ৫টি মন্দির পরিদর্শন করেন।

এ সময় সাথে ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (উলিপুর সার্কেল) মোহাম্মদ মহিবুল ইসলাম, উলিপুর থানার অফিসার ইনচার্জ শেখ আশরাফুজ্জামান, পুলিশ পরিদর্শক (তদন্ত) রুহুল আমিন, উপ-পুলিশ পরিদর্শক মশিউর রহমান, আওয়ামী নেতা নারায়ন চন্দ্র বর্মন, উপজেলা যুবলীগের আহŸায়ক জয়নাল আবেদীন, পূর্ব নাওডাঙ্গা রাজারাম ক্ষেত্রী সার্বজনীন শ্রী শ্রী দুর্গা মন্দির কমিটির সভাপতি হরেন্দ্রনাথ বর্মন, সাধারণ সম্পাদক পঞ্চানন রায়, উলিপুর পৌর আওয়ামী তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আব্দুল মালেক, জেলা পুলিশের অন্যান্য সদস্যসহ বিভিন্ন মন্দির কমিটির সভাপতি-সাধারণ সম্পাদক ও অন্যান্য সদস্যবৃন্দ।

পরিদর্শন কালে পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম বলেন, শারদীয় দুর্গোৎসবে কেউ বিশৃঙ্খলা করার চেষ্টা করলে সে যেই হোক তাকে ছাড় দেয়া হবে না। তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে।

এদিকে উলিপুর পৌরসভার মেয়র আলহাজ্ব মামুন সরকার মিঠু পৌর এলাকার দুর্গা মন্দির গুলো পরিদর্শন করেছেন। তিনি পৌরসভার ২২টি মন্দিরে ২ হাজার করে টাকার চেক প্রদান করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button