স্থানীয়

একমাস ৪দিন চিকিৎসার পর তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা সুস্থ্য

তারার আলো খবর : দীর্ঘ ১ মাস ৪ দিন পর করোনা আক্রান্ত রংপুরের তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শামসুন্নাহার সম্পূর্ণ হয়েছেন। আজ বৃহস্পতিবার থেকে তিনি সম্পূর্ণভাবে সুস্থ্য বলে জানিয়েছে উপজেলা স্বাস্থ্য বিভাগ।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শামসুন্নাহার গত ৮ জুলাই তার শিশু কন্যাসহ করোনা আক্রান্ত হয়। আক্রান্ত হওয়ার পর বেশি অসুস্থ্য বোধ করায় তিনি কয়েকদিন রংপুরে অবস্থিত করোনা ডেডিকেটেড হাসপাতালেও ভর্তি হয়ে চিকিৎসাধীন ছিলেন। বেশ কয়েকদিন সেখানে চিকিৎসা নেওয়ার পর সামান্য সুস্থ্য হলে সেখান থেকে ছাড়পত্র নিয়ে তিনি ভর্তি হন তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। এরপর গত ২৫ জুলাই এন্টিজেন্ট টেস্ট ল্যাবে নমুনা পরীক্ষা করালে সেখানে তার রিপোর্টে করোনা নেগেটিভ আসে। কিন্তু তিনি শারীরিকভাবে অসুস্থ্য বোধ করায় তিনি স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ছাড়পত্র না নিয়ে ৩০ জুলাই আবারও রংপুর পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষা করান। সেখানে তার পুনঃরায় করোনা পজেটিভ আসলে তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেই চিকিৎসাধীন থাকেন। এরপর তিনি নিজেকে শারীরিকভাবে সুস্থ্য মনে করলে বৃহস্পতিবার (১২ আগস্ট) আবারও এন্টিজেন্ট টেস্ট ল্যাবে নমুনা পরীক্ষা করান। এতে তার রিপোর্ট নেগেটিভ আসায় তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ছাড়পত্র নিয়ে স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে অবস্থিত তার সরকারি বাসভবনে চলে যান।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শামসুন্নাহার বলেন, এখন আমি সম্পূর্ণ সুস্থ্য। আজকে স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ছাড়পত্র নিয়েছি। আশা রাখি আগামী শনিবার (১৪ আগস্ট) থেকে কর্মস্থলে যোগদান করতে পারবো।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button