রংপুর

এক নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ

রংপুর প্রতিনিধি:-শুক্রবার (৮ অক্টোবর) বেলা ১১টায় দিকে নিজ ঘর থেকে এক নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। রংপুর শহরের মুলাটোল এলাকায় আসমা বেগম নামের ওই নারীর লাশ উদ্ধার করেছে বলে জানা গেছে।

আসমা বেগম শহরের প্রেসক্লাব চত্বরের চা বিক্রেতা মিলন মিয়ার স্ত্রী। তাদের দুই ছেলে-মেয়ে রয়েছে। তারা মুলাটোল এলাকায় ভাড়া বাসায় থাকে।

আসমার স্বজন ও স্থানীয়রা জানায়, শুক্রবার সকালে মিলন মিয়া আসমার বাবার বাড়িতে মোবাইল করে জানান, আপনাদের মেয়ে আসমা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। এরপর থেকে মিলন মিয়া আত্মগোপন করে। খবর পেয়ে আসমার স্বজনরা এসে ঘরের মধ্যে ঝুলন্ত লাশ দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে কোতোয়ালি থানার পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

আসমার বাবা গোলাম মোস্তফা সাংবাদিকদের জানান, ‘১৫ বছর আগে মেয়ে আসমার বিয়ে দিয়েছি। দুই ছেলেমেয়ে হয়েছে তার। তাদের ঠিকমতো লেখাপড়ার খরচ দিতো না মিলন। সে মুলাটোল এলাকায় এক নারীর সঙ্গে দীর্ঘদিন ধরে পরকীয়ায় প্রেমে লিপ্ত। বিষয়টি জানাজানি হলে তাকে বহুবার বুঝিয়েছে আসমা। কিন্তু মিলন কারও কথা শোনেনি।

পথের কাটা দুর করতে সে আসমাকে পরিকল্পিতভাবে গলা টিপে হত্যা করে লাশ ফ্যানের সঙ্গে ঝুলিয়ে দিয়ে আত্মহত্যা বলে চালিয়ে দেওয়ার চেষ্টা করেছে।

কোতোয়ালি থানার ওসি (তদন্ত) হোসেন আলী জানান, পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। মিলন মিয়াকে গ্রেফতারে অভিযান চলছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button