রংপুর

এসএসসিতে উপজেলার শীর্ষে পাগলাপীরের আদদ্বীন একাডেমী

রওশন আরা বেগম রুবী:
সদ্যঘোষিত (২৮নভেম্বর) ২০২২ইং এর এসএসসির ফল প্রকাশে রংপুর সদর উপজেলার পাগলাপীরের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ আদদ্বীন একাডেমীর শিক্ষার্থীরা মেধা তালিকা সহ সুনামের সহিত পাশ করে শিক্ষার নগরী পাগলাপীর সহ অত্র প্রতিষ্ঠানের সাফল্যের ধারাবাহিকতা অব্যাহত রেখে আবারও উপজেলার শীর্ষে রয়েছে।

এসএসসির এই অসাধারন সাফল্যে প্রতিষ্ঠানটির অধ্যক্ষ, শিক্ষক, পরিচালক, শিক্ষার্থী, অভিভাবক সহ শুভাকাঙ্খিদের মাঝে আনন্দের বন্যা বইছে। জানা গেছে আদ্বদীন একাডেমী হতে ১১৯ জন শিক্ষার্থী মাধ্যমিক স্কুল সার্টিফিকেট পরীক্ষা এসএসসিতে অংশগ্রহন করে মেধাতালিকা সহ সুনামের সহিত পাশ করেছেন শিক্ষার্থীরা।

কৃতি শিক্ষার্থীদের মধ্যে ৭৭ জন জিপিএ-৫ এর ২১ জনেই গোল্ডেন জিপিএ-৫ এবং ৩৮ জন এ-গ্রেড ও ৪ জন এ-মাইনেস গ্রেড পেয়েছেন। সৌজন্যমূলক সাক্ষাতে অত্র প্রতিষ্ঠানের অধ্যক্ষ ও পরিচালক ইঞ্জিনিয়ার মোঃ মঞ্জুম আলী শাহ, প্রশাসনিক কর্মকর্তা ও পরিচালক মোঃ শহিদুল ইসলাম বলেন আদ্দ্বীন একাডেমীর জন্মলগ্ন থেকে পিএসসি, জেএসসি ও এসএসসি সহ সব ধরনের পাবলিক পরীক্ষায় শিক্ষার্থীরা মেধা তালিকা সহ সুনামের সহিত পাশ করে আসছে। প্রতিষ্ঠানের অতীত ঐতিহ্য ও সাফল্যের ধারাবাহিকত অব্যাহত রাখতে তারা দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করেছেন।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক অধ্যক্ষ ও পরিচালক প্রভাষক মোঃ আব্দুল বাতেন, পরিচালক ও রংপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর প্রথম শ্রেণির ঠিকাদার বিশিষ্ট সমাজসেবক মোঃ হারুন অর রশিদ ফুলবাবু সহ সকল পরিচালক ও শিক্ষকবৃন্দ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button