নীলফামারী

কিশোরগঞ্জে লাঙ্গল মার্কার স্লোগান দেয়ায় পিকআপ ভ্যান ভাংচুরের অভিযোগ

কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি:-
নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় তৃতীয় ধাপে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে পিকআপ ভ্যানে করে লাঙ্গল মার্কার স্লোগান দেওয়ায় বর্তমান চেয়ারম্যানের লোকজন পিকআপ ভ্যানের সামনে ও পিছনে লাঠি দিয়ে ভাংচুর করেন।

এ সময় চালক প্রতিবাদ করলে তাকেও মারপিট করা হয়।

ঘটনাটি ঘটেছে শনিবার রাত ১০টায় উপজেলার মাগুড়া বাসষ্ট্যান্ডে। এ ব্যাপারে চালক মশিউর রহমান ওই রাতে বর্তমান চেয়ারম্যান মাহমুদুল হাসান শিহাবকে প্রধান করে ১১জন সহ অজ্ঞাত আরো ৩০/৪০জন ব্যক্তিকে অভিযুক্ত করে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

জানা গেছে, লাঙ্গল মার্কার সমর্থকরা একটি পিকাআপ ভ্যান নিয়ে লাঙ্গল মার্কা বলে স্লোগান দিতে দিতে বাসস্ট্যান্ডে পৌছালে বর্তমান চেয়ারম্যান মাহমুদুল হাসান শিহাবসহ তার সমর্থকরা পিকআপ ভ্যান আক্রমন করে। এ সময় উত্তেজিত সমর্থকরা পিকআপ ভ্যানের সামনে ও পিছন লাঠি দিয়ে পিটিয়ে ভাংচুর করেন ।

এব্যাপারে মাগুরা ইউনিয়নের চেয়ারম্যান মাহমুদুল হাসান শিহাব অভিযোগের বিষয়টি অস্বীকার করে জানান, তারা নিজের ভ্যান নিজেই ভাংচুর করে আমাকে মিথ্যা অপবাদে জড়ানো চেষ্টা করছে।

কিশোরগঞ্জ থানা অফিসার ইনর্চাজ আব্দুল আউয়াল বলেন, অভিযোগের পরিপেক্ষিতে বিষয়টি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button