নীলফামারী

কিশোরগঞ্জে স্বতন্ত্র প্রার্থীর বাড়িতে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থীর হামলা

কিশোরগঞ্জ(নীলফামারী) প্রতিনিধি:-নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার নিতাই ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর বাড়ীতে হামলা করেছে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থীর সন্ত্রাসীরা। সন্ত্রাসীরা বাড়ীতে ঢুকে ঘরের দরজা জানালা, দুটি মটর সাইকেলসহ সকল আসবাবপত্র ভাংচুর করে তছনছ করে।

এসময় বাড়ির লোকজন ভয়ে লুকিয়ে থেকে প্রাণ রক্ষা করেন। সোমবার সকাল ৮ টার দিকে নিতাই তকেয়া পাড়ায় এ ঘটনা ঘটে।

সরেজমিনে গিয়ে এলাকাবাসী সুত্রে জানা গেছে,নিতাই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শাহিনুর আলম ইসলাম শাহিন আনারস প্রতীক নিয়ে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী যুবলীগ নেতা মাইনুল আরেফিন চৌধুরী নিয়াজ প্রতিদন্দিতা করে আর এক স্বতন্ত্র প্রার্থী ঘোড়া)প্রতীকের কাছে হেরে যান তারা।

নির্বাচনে হেরে যাওয়ায় দুই প্রতিদন্ডী প্রার্থী এক অপরের বিরুদ্ধে দোষারোপ চাপাতে থাকে। এ ঘটনাকে কেন্দ্র করে সোমবার সকালে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থীর তিন শতাধিক কর্মী সমর্থক শাহিনুর ইসলাম শাহিনের বাড়িতে হামলা করে ঘরের দরজা জানালা দুটি মটর সাইকেলসহ বাড়ির সকল আসবাবপত্র ভাংচুর ও তছনছ করে। এসময় বাড়ির লোকজন লুকিয়ে থেকে প্রাণ রক্ষা করে।

স্বতন্ত্র প্রার্থী শাহিনুর ইসলাম শাহিন বলেন, নিয়াজের সন্ত্রাসীরা আমার বাড়িতে এসে তান্ডব চালিয়ে আমার ২০ লাখ টাকার আসবাব পত্র ভাংচুর ও তছনছ করেছে। এসময় লুকিয়ে না পড়লে সন্ত্রাসীরা আমাদের কাঁউকে বাঁচতে দিতনা।
স্বতন্ত্র বিদ্রোহী প্রার্থী নিয়াজ চৌধুরীর সাথে কথা বললে তিনি বলেন, আগে তাঁর লোকজন আমার লোকদের উপর হামলা করেছে। পরে আমার লোকজন উত্তেজিত হয়ে তাঁর লোকজনের সাথে তর্কে জড়িয়ে পড়ছে কিছুটা উত্তেজনা সৃষ্টি হয়।

কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল আউয়াল বলেন ওষানে পুলিশ পাঠানো হয়েছে । অভিযোগ পেলে আইননানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button