নীলফামারী

কিশোরগঞ্জ ইউপি নির্বাচনে সহিংসতাঃ ৬ কেন্দ্রে ভোট গ্রহণ স্থগিত

কিশোরগঞ্জ প্রতিনিধি:-
নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় ২৮ নভেম্বর অনুষ্ঠিত ৮টি ইউপি নির্বাচনে সহিংসতায় ৬টি ভোট কেন্দ্রে ভোট গ্রহণ স্থগিত করা হয়েছে। এ সময় ৬ জন আহত হয়েছে। তাদের কিশোরগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ব্যালট পেপার ছিনতাই ও কেন্দ্র দখল করার সময় বড়ভিটা এ,ইউ, সিনিয়র দাখিল মাদ্রাসা ভোট কেন্দ্র, বড়ভিটা স্কুল এন্ড কলেজ ভোট কেন্দ্র, খিললগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্র,রাজিব পল্লীশ্রী সরকারি প্রাথমিক বিদ্যালয়, সিঙ্গেরগাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয় পুরুষ ভোট কেন্দ্র ও সিঙ্গেরগাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয় মহিলা ভোট কেন্দ্র স্থগিত করা হয়েছে বলে উপজেলা নির্বাচন অফিসার মোঃ রফিকুল ইসলাম জানিয়েছেন।

রাজিব পল্লীশ্রী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে নির্বাচনি সহিংসতা নিয়ন্ত্রন করতে ৪ জন আনছার গুরুতর আহত হয়েছে। আহতরা হলেন, রাজ্জাক(৩০), রাজু(৩০), নজরুল(৩৫) ও নাজির(১৯)। এদিকে বড়ভিটা ইউনিয়নের মেলাবর গ্রামের দিলিপ চন্দ্রের পুত্র বঙ্কিম চন্দ্র (২৭) ও খন্দকার শহিদুলের পুত্র মিজানুর(৩৭) নির্বাচনি সহিংসতায় গুরুতর আহত হয়েছে।

আহতদের কিশোরগঞ্জ স্বাস্থ্য কমপ্ল্রেক্সে ভর্তি করা হয়েছে। কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (তদন্ত) এস,এম, শরিফ জানিয়েছেন, নির্বাচন চলাকালীন কেউ গ্রেপ্তার হয়নি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button