কুড়িগ্রাম

কুড়িগ্রামে যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালন

কুড়িগ্রাম প্রতিনিধি:
সারাদেশের ন্যায় কুড়িগ্রামেও যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী। দিবসটি উপলক্ষে জেলা প্রশাসন, পুলিশ বিভাগ, জেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠন, মুক্তিযোদ্ধা সংসদ, সামাজিক, সাংস্কৃতিক সংগঠন, পৌরসভা, কুড়িগ্রাম প্রেসক্লাব, পানি উন্নয়ন বোর্ডসহ বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠান নানান কর্মসূচির মধ্য দিয়ে দিবসটি পালন করে।
রবিবার সকালে জেলা আওয়ামীলীগ শাপলা মোড়স্থ দলীয় কার্যালয়ে পতাকা উত্তোলন, দোয়া মাহফিল ও শোক র‌্যালির আয়োজন করে। পরে সকাল সাড়ে ৯টায় কলেজ মোড়স্থ স্বাধীনতার বিজয় স্তম্ভে ফুলেল শ্রদ্ধা জানান জেলা প্রশাসন, পুলিশ বিভাগ, জেলা আওযামীলীগ, কুড়িগ্রাম প্রেসক্লাব, পৌরসভা, পানি উন্নয়ন বোর্ডসহ বিভিন্ন সরকারি-বেসরকারি ও পেশাজীবী সংগঠন।
শোক জানাতে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি, জেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক এমপি মো: জাফর আলী ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদকআমান উদ্দিন আহমেদ ম ন্জু জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম, পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা, প্রেসক্লাবের সভাপতি এ্যাড.আহসান হাবীব নীলু ও সাধারণ সম্পাদক খ ম আতাউর রহমান বিপ্লব, কুড়িগ্রাম জেলা যুবলীগের আহবায়ক আলহাজ্ব রুহুল আমিন দুলাল, পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী আরিফুল ইসলাম প্রমুখ।
অপরদিকে দলীয় কার্যালয়ে জেলা আওয়ামীলীগ আনুষ্ঠানিকভাবে পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান, আলোচনা সভা, মিলাদ মাহফিল ও দু:স্থদের মাঝে খাবার বিতরণ করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button