Uncategorized

কুড়িগ্রামে করোনায় আক্রান্ত হয়ে এক ব্যক্তির মৃত্যু

কুড়িগ্রাম প্রতিনিধিঃ
কুড়িগ্রামের চিলমারীতে কোভিট-১৯এ আক্রান্ত হয়ে মোফাজ্জল হোসেন(৬০) নামে আরও এক ব্যাক্তির মৃত্যু হয়েছে। মৃত ওই ব্যাক্তি রাজারভিটা এলাকার মৃত তছির উদ্দিনের ছেলে বলে জানা গেছে। এ নিয়ে উপজেলায় করোনা আক্রান্ত হয়ে মোট মৃতের সংখ্যা দাড়ালো ৪ জনে। 
জানা গেছে,মোফাজ্জল হোসেন জীবিকা নির্বাহের তাগিদে দীর্ঘদিন ধরে চটÍগ্রামে রাজমিস্ত্রির কাজ করতেন। সেখানে তিনি সর্দি জ্বরে অসুস্থ হলে রোববার তার ছেলে ও ভাতিজা মিলে এ্যাম্বুলেন্সে করে বাড়ীতে নিয়ে আসে। বাড়ীতে শারিরীক অবস্থার অবনতি হলে পরিবার থেকে গত সোমবার তাকে চিলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।হাসপাতালে রেপিড এন্টিজেন্ট কিটস টেষ্টে তার করোনা পজেটিভ হয়। শ্বাসকষ্ট বেশী থাকায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা  হয়েছিল। পরিবারের পক্ষ থেকে মঙ্গলবার মোফাজ্জলকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে পুনঃরায় চিলমারী হাসপাতলে নিয়ে আসা হয়। চিকিৎসারত অবস্থায় বিকেলে চিলমারী হাসপাতালে তার মৃত্যু হয়। ডা.জোবাইর হোসেন জানান,বেলা সাড়ে তিনটার দিকে মোফাজ্জলকে হাসপাতালে নিয়ে আসার সময় তার অক্সিজেন লেবেল ছিল ৪০-৪৫। আমাদের চেষ্টায় একটু অগ্রগতি হলেও বিকেল সোয়া ছয়টার দিকে তিনি মারা যান। 
এদিকে চিলমারীতে করোনা সংক্রমনের হার দিন দিন বেড়েই চলছে। মঙ্গলবার হাসপাতালটিতে রেপিড এন্টিজেন্ট কিটস টেষ্টের মাধ্যমে ১২জন রোগীর পরীক্ষা করে ৯জনএবং রংপুর পিসিআর ল্যাব থেকে সনাক্ত ৩জনসহ মোট ১২জনের করোনা পজেটিভ হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button