কুড়িগ্রাম

কুড়িগ্রামে মুজিব শতবর্ষে সফল শত কৃষককে সম্মাননা

কুড়িগ্রাম জেলা প্রতিনিধি :
কুড়িগ্রামে মুজিব জন্মশতবর্ষে বঙ্গবন্ধুর প্রতি সম্মান জানাতে সফল শত কৃষককে সম্মাননা প্রদান করেছে জেলা প্রশাসন ও কুড়িগ্রাম কৃষি সম্প্রসারণ অধিদপ্তর। 

বৃহস্পতিবার দুপুরে কুড়িগ্রাম শেখ রাসেল অডিটোরিয়ামে কৃষকদের হাতে সম্মাননা তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাকির হোসেন এমপি।

 জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম’র সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন- ধান, গম ও পাটবীজ উৎপাদন, সংরক্ষণ ও বিতরণ প্রকল্পের প্রকল্প পরিচালক ও বিসিএস (কৃষি) এসোসিয়েশনের সভাপতি কৃষিবিদ মোয়াজ্জেম হোসেন, খামারবাড়ী ঢাকার অতিরিক্ত পরিচালক (প্রশাসন ও অর্থ) কৃষিবিদ মো. শামসুল হক,

কৃষি সম্প্রসারণ বিভাগ রংপুর অঞ্চলের অতিরিক্ত পরিচালক কৃষিবিদ তৌহিদুল ইসলাম, পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা, কুড়িগ্রাম সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমান উদ্দিন আহমেদ মঞ্জু,

কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি এড. আহসান হাবীব নীলু, কুড়িগ্রাম কৃষি সম্প্রসারণ বিভাগের উপপরিচালক কৃষিবিদ মঞ্জুরুল হক প্রমুখ। এসময় কৃষিতে শত কৃষকের অবদানের জন্য ধরলা নামক স্মরণিকার মোড়ক উন্মোচন করেন অতিথিবৃন্দ।

এছাড়াও কৃষকদের হাতে সম্মাননা স্মারক, ক্রেস্ট, সার্টিফিকেট, গাছের চারা ও নতুন জাতের ধানবীজ হস্তান্তর করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button