কুড়িগ্রাম

কুড়িগ্রামে সাংবাদিক এবি সিদ্দিকের স্মরণসভা ও দোয়া মাহফিল

কুড়িগ্রাম প্রতিনিধি :

কুড়িগ্রামের সিনিয়র সাংবাদিক এ বি সিদ্দিকের স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার সন্ধ্যা সাড়ে ৭টায় কুড়িগ্রাম প্রেসক্লাবস্থ সৈয়দ শামসুল হক মিলনায়তনে কুড়িগ্রাম প্রেসক্লাবের উদ্যোগে স্মরণসভার আয়োজন করা হয়।

ভোরের কাগজ ও দি ফাইনালসিয়াল এক্সপ্রেস’র কুড়িগ্রাম প্রতিনিধি ও সাপ্তাহিক কুড়িগ্রাম বার্তার সম্পাদক ও প্রকাশক এ বি সিদ্দিক অসুস্থতাজনিত কারণে গত ১৪মার্চ ঢাকার পিজি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

তার মৃত্যুতে সাংবাদিক সমাজে শোকের ছায়া নেমে আসে।স্মরণসভায় কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি রাজু মোস্তাফিজের সভাপতিত্বে স্মৃতিচারণ করেন প্রেসক্লাবের সাবেক সবাপতি এডভোকেট আহসান হাবীব নীলু, এনজিও সংগঠক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব মানিক চৌধুরী, কুড়িগ্রাম আলিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মো. নুর বখত, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল খালেক ফারুক, নিহতের পূত্র পলাশ, সিনিয়র সাংবাদিক হারন উর রশীদ হারুন, শফিকুল ইসলাম বেবু, সাংবাদিক ফজলে ইলাহী স্বপন, তৌহিদুজ্জামান বকসী ঠান্ডা প্রমুখ।

অনুষ্ঠানটি সঞ্চলনা করেন সাংবাদিক হুমায়ুন কবির সুর্য প্রমুখ। অনুষ্ঠানে নিহতের স্মরণে এক মিনিট নিরবতা পালন, স্মৃতিচারণমূলক আলোচনা ও নিহতের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল পরিচালনা করেন কুড়িগ্রাম আলিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মো. নুর বখত।

এসময় কুড়িগ্রামের গণমাধ্যমকর্মীরা ছাড়াও নিহতের স্ত্রী, দুই পূত্র ও কন্যা সন্তান উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button