কুড়িগ্রাম

কুড়িগ্রামে সিসি ক্যামেরার ফুটেজ দেখে অটো ছিনতাইকারী গ্রেফতার

কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ
কুড়িগ্রামের ফুলবাড়ীতে সিসি ক্যামেরার ফুটেজ দেখে অটোরিকশা ছিনতাইকারী চক্রের দুই সদস্যকে আটক করেছে পুলিশ। সোমবার (৬ ডিসেম্বর) দুপুরে আটক ছিনতাইকারীকে  আদালতে প্রেরণ করা হয়েছে। 

আটকৃতরা হলেন, উপজেলার সদর ইউনিয়নের নাগদহ গ্রামের মৃত সেকেন্দার আলীর ছেলে আহাম্মুদুর রহমান (৩৯) এবং একই গ্রামের মৃত মোজাফ্ফর হোসেনের ছেলে  সাদ্দাম হোসেন (১৬)। মামলার এজাহার সুত্রে জানা গেছে, গত রোববার রাত সাড়ে ১০টার দিকে ফুলবাড়ী বাজার থেকে উপজেলার শিমুলবাড়ী ইউনিয়নের ভুরিয়ারকুটি গ্রামের কাজিমুদ্দিনের ছেলে অটোরিকশা চালক নুরনবী মিয়ার  অটোরিকশা ভাড়া নিয়ে নাগদহ অভিমুখে রওয়ানা দেয় ছিনতাইকারী চক্রের কিশোর সদস্য সাদ্দাম হোসেন (১৬)। অটোরিকশাটি নাগদহ মাদ্রাসার কাছে পৌছিলে আগে থেকে ওঁৎ পেতে থাকা চক্রের অন্যান্য সদস্যরা চালককে মারপিট করে অটোরিকশাটি ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। 

পরে অটোচালক নুরনবী ফুলবাড়ী থানায় অভিযোগ করলে পুলিশ ফুলবাড়ী বাজারের সিসি ক্যামেরার ফুটেজ দেখে সাদ্দামকে সনাক্ত করে। সাদ্দামের স্বীকারোক্তি অনুযায়ী  ছিনতাইকারী চক্রের মুলহোতা আহাম্মুদুর রহমানকে ছিনতাইকৃত অটোরিকশা সহ আটক করা হয়। 

ফুলবাড়ী থানার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) রাজীব কুমার রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অটোরিকশা ছিনতাইয়ের ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। আটক আসামীদের আদালতে প্রেরণ করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button