কুড়িগ্রাম

কুড়িগ্রামে সেনাবাহিনীর খাদ্য সামগ্রি বিতরণ

কুড়িগ্রাম প্রতিনিধি : 
চলমান লকডাউন পরিস্থিতিতে নিজেদের রেশন সংকুলান করে কুড়িগ্রামে শতাধিক দু:স্থ ও কর্মহীন মানুষকে খাদ্য সহায়তা দিয়েছে সেনাবাহিনী। শুক্রবার সকাল সাড়ে ১০টায় কুড়িগ্রাম ধরলা ব্রীজ সংলগ্ন শেখ রাসেল শিশু পার্কে রংপুর ৭২ পতাতিক বিগ্রেডের অন্তর্গত ৩০ বীর ব্যাটালিয়ন এই ত্রাণ বিতরণ কার্যক্রম পরিচালনা করে।


বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন, রংপুর ৩০ বীর ব্যাটালিয়নের উপ-অধিনায়ক মেজর আবুল হাসানাত পিএসসি। এসময় আরো উপস্থিত ছিলেন ক্যাম্প কমান্ডার মিজান-উর-রশীদ ভূইয়া, ক্যাম্প উপ-অধিনায়ক লেফটেন্যান্ট তানজিম ফাহিম হিমেল, সিনিয়র ওয়ারেন্ট অফিসারমোহাম্মদ রফিকুল হাসান প্রমুখ। ধরলা নদী তীরবর্তী সদর উপজেলার পাঁচগাছী ইউনিয়নের শতাধিক কর্মহীন, দু:স্থ ও অসহায়দের মাঝে এসব খাদ্য সামগ্রি বিতরণ করা হয়। ত্রাণ প্যাকেটে ছিল ৫ কেজি চাল, ১ কেজি আটা, ৫শ’ গ্রাম ডাল, ৫শ’ গ্রাম লবন ও ১টি করে সাবান। লকডাউন চলাকালিন সময়ে এসব খাদ্য সামগ্রি পেয়ে খুশি তালিকাভূক্তরা। 

 ত্রাণ বিতরণ শেষে মেজর আবুল হাসানাত পিএসসি জানান, লকডাউন বাস্তবায়নে সেনাবাহিনী সরকারের নির্দেশনা মোতাবেক কাজ করছে। পাশাপাশি হতদরিদ্রদের কথা বিবেচনা করে নিজেদের রেশন বাঁচিয়ে অসহায়-দুস্থদের চিহ্নিত করে তাদের পাশে দাঁড়াচ্ছে। ইতোমধ্যে কুড়িগ্রামের বিভিন্ন উপজেলায় প্রায় ৫ শতাধিক অসহায় ও দু:স্ত পরিবারকে খাদ্য সামগ্রি বিতরণ করেছে। এই কার্যক্রম চলমান থাকবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button