জাতীয়

ক্ষমতাসীন দলের দাপট দেখালে তাদের দল থেকে বাদ দেওয়া হবে- নানক

তারার আলো অনলাইন ডেস্ক :- আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক দলের নেতা-কর্মীদের উদ্দেশে বলেছেন, আওয়ামী লীগ করবেন, ক্ষমতাসীন দল করবেন, ক্ষমতার দাপট দেখাবেন, শেখ হাসিনার অর্জনকে বিসর্জন দেবেন, তাদের এ দল করতে দেওয়া হবে না।

তাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তুলতে হবে। আমাদের কথাবার্তা, চালচলনে মানুষ ব্যথিত হয়ে শেখ হাসিনা থেকে দূরে সরে যায়, এমন কাজ করবেন না।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে গত বুধবার এতিম ও শিশু শিক্ষার্থীদের মধ্যে পোশাক ও খাদ্য বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ হুঁশিযারি দেন তিনি। আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটি পুরান ঢাকার জহির রায়হান সাংস্কৃতিক কেন্দ্রে এর আয়োজন করে। এতিম ও শিশু শিক্ষার্থীদের মধ্যে পোশাক ও খাদ্যসামগ্রী তুলে দেওয়ার আগে প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা ডা. মোস্তফা জালাল মহিউদ্দিনের সভাপতিত্বে দলের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির সদস্য সচিব সুজিত রায় নন্দীর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি আবু আহমেদ মন্নাফি সাধারণ সম্পাদক হুমায়ুন কবির প্রমুখ।

সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি বলেন, শেখ হাসিনা শতভাগ সৎ। আমাদের রাজনীতি, আমাদের ধ্যান-ধারণা সবকিছু শেখ হাসিনাকে ঘিরে। ১৯৭৫ সালে বঙ্গবন্ধুকে হত্যার পর আমরা রাজনীতিতে এসেছি। সে কারণে আমাদের সমস্ত আদর্শ হচ্ছে শেখ হাসিনা।

সূত্র: বিপি /টিএ

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button