রংপুর

খলেয়া ইউনিয়ন জাতীয় পার্টির পরিচিতি সভা অনুষ্ঠিত

পাগলাপীর প্রতিনিধি:-
জাতীয় পার্টি রংপুর সদর উপজেলার ৫নং খলেয়া ইউনিয়ন শাখার পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষ্যে ১ এপ্রিল ২০২২ইং রোজ শুক্রবার সন্ধ্যায় খলেয়া গঞ্জিপুর বাজারস্থ দলীয় কার্যালয়ে আয়োজন করা হয় এক আলোচনা সভার।

জাতীয় পার্টির খলেয়া ইউনিয়ন শাখার নব নির্বাচিত সভাপতি (পুনরায়) মোঃ আশিকুর রহমান আলকাছ এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক (পুনরায়) মোঃ শফিকুল ইসলাম শফিয়ার মেম্বারের সঞ্চালনায় অনুষ্ঠিত পরিচিতি সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক মোঃ মিনহাজুল ইসলাম সহ ইউনিয়ন ওয়ার্ড নেতৃবৃন্দ।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইউনিয়নের ৯টি ওয়ার্ডের সভাপতি, সাধারন সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক সহ ৫ জন করে প্রতিনিধি। অনুষ্ঠিত পরিচিতি সভায় সভাপতি আশিকুর রহমান আলকাছ ও সাধারন সম্পাদক শফিকুল ইসলাম শফিয়ার মেম্বার জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ৯ বছরের সফল রাষ্ট্রনায়ক প্রয়াত রাষ্ট্রপতি পল্লীবন্ধু হোসেইন মুহাম্মদ এরশাদের স্মৃতি চারন করে তার হাতে গড়া জাতীয় পার্টিকে শক্তিশালী করার প্রত্যয় ব্যক্ত করেন।

তারা বলেন আগে জাতীয় পার্টির কমিটি গঠনে পাড়া মহল্লা ওয়ার্ডের পর ইউনিয়ন উপজেলা জেলা ও কেন্দ্রীয় কমিটি গঠন করা হতো। কিন্তু আমাদের মধ্য থেকে কিছু উচ্চবিলাসী নেতা পদের (কমিটি) জন্য উপজেলা জেলা নেতাদের কাছে ধরনা দেওয়ায় সম্মেলন বা কাউন্সিল অধিবেশন না করিয়ে পুনরায় খলেয়া ইউনিয়ন জাতীয় পার্টির কমিটি অনুমোদন নেওয়া হয়। তাই যেখানে ইউনিয়ন কমিটি হয়েছে সেখানে ওয়ার্ড কমিটি গঠন জরুরী হয়ে পড়ছে।

আগামী পবিত্র ঈদুল ফিতরের পর জাতীয় পার্টির খলেয়া ইউনিয়নের ৯টি ওয়ার্ড কমিটি গঠন করা হবে। এজন্য নেতাদের প্রস্তুতির নির্দেশ দেন এবং ওয়ার্ড কমিটির সভাপতি, সাধারন সম্পাদক ও সাংগঠনিক সস্পাদক পদে দলের জন্য সময় দিতে পারবে এমন নেতাদেরকে নির্বাচিত করার আহবান জানান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button