রংপুর

খলেয়া গঞ্জিপুরে হারুন অর রশিদ ক্রিকেট টূর্ণামেন্টের সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত

পাগলাপীর প্রতিনিধি:- ক্রীড়াই শক্তি ক্রীড়াই বল-গায়ে যদি থাকে বল- হাতে লাগাও ব্যাট বল এই প্রতিপাদ্য শ্লোগান সামনে রেখে মেধাবী ক্রিকেটারের সন্ধানে, রংপুর সদর উপজেলার খলেয়া গঞ্জিপুরে কচিকন্ঠের আসর এর আয়োজনে ও

পাগলাপীর প্রেস ক্লাবের মিডিয়া পার্টনারে সাদা মনের মানুষ হারুন অর রশিদ ক্রিকেট টুনামেন্ট ২০২১ইং এর সেমিফাইনাল খেলায় আজাদ কম্পিউটার’স ট্রের্নিং সেন্টার ও মা গিফট কর্ণার টাইগার একাদশ জয়ী হয়েছেন।

গত শুক্রবার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ খলেয়া গঞ্জিপুর স্কুল ও কলেজ মাঠে সকালে প্রথমার্ধে খলেয়া গঞ্জিপুর মটর শ্রমিক ইউনিয়নকে হারিয়ে আজাদ কম্পিউটার ট্রের্নিং সেন্টার জয়ী এবং বিকেলে দ্বিতীয়ার্ধে দৈনিক পরিবেশ পাঠক ফোরাম খলেয়া গঞ্জিপুরকে হারিয়ে মা গিফট র্কণার টাইগার একাদশ জয়ী হয়ে দুটি দল ফাইনালে উর্ত্তীণ হয়েছেন।

উক্ত সেমিফানাল খেলায় সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন খলেয়া গঞ্জিপুর কচি কন্ঠের আসরের প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক বিশিষ্ট লেখক সুরকার সংগীত শিল্পী সাদা মনের মানুষ মোঃ হারুন অর রশিদ, মিডিয়া পার্টনার হিসেবে পাগলাপীর প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা ও আহবায়ক বিশিষ্ট সাংবাদিক হাবিবুর রহমান সেলিম সহ বিশিষ্টজন।

উক্ত সেমিফাইনাল খেলা পরিচালনা করেন হরকলি বহুমুখী ফাযিল ডিগ্রী মাদ্রাসার শরীরচর্চা বিষয়ক শিক্ষক এসএম ওয়ায়েস কুরুনী রুমন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button