রংপুর

খোদ্দা পাড়ায় সাদ্ এরশাদ এমপি’র দেয়া রাস্তার সলিং এর কাজ উদ্বোধন

পাগলাপীর প্রতিনিধি: রংপুর সদর ৩ আসনের মাননীয় সংসদ সদস্য জাতীয় পার্টির যুগ্ন মহাসচিব ও প্রয়াত রাষ্ট্রপতি পল্লীবন্ধু হোসেইন মুহাম্মদ এরশাদ পুত্র রাহগির আলমাহি সাদ এরশাদ এমপি’র দেয়া কাবিখা প্রকল্পের সদর উপজেলার মমিনপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের খোদ্দা পাড়ায় সহিদুল ইসলামের বাড়ি হতে ব্রিজ পর্যন্ত ৩৫০ ফিট রাস্তার সলিং এর কাজ উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষ্যে বুধবার দুপুরে আয়োজন করা হয় এক দোয়া মাহফিল ও আলোচনা সভার। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জাতীয় পাটির সদর উপজেলার সভাপতি ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ কাজুলী বেগম।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জাতীয় ছাত্র সমাজ জেলার যুগ্ন আহ্বায়ক সদর উপজেলার সাবেক আহ্বায়ক ও সাদ এরশাদ এমপি’র বিশ্বাস্ত ব্যক্তি মোঃ আসাদুজ্জামান টিটু, জাতীয় পাটির সদর উপজেলার দপ্তর সম্পাদক সহকারী অধ্যাপক আলতাব হোসেন, প্রচার সম্পাদক মাহফিজুল ইসলাম লাভলু। প্রকল্প বাস্তবায়নকরী জাতীয় পাটির মমিনপুর ইউনিয়ন সাধারন সম্পাদক অত্র ওয়ার্ডের সাধারন সম্পাদক ও নব নির্বাচিত ইউপি সদস্য জিয়ারুল ইসলামের সভাপতিত্বে আমন্ত্রিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অত্র ওয়ার্ডের সভাপতি আব্দুল কাদের, ১নং ওয়ার্ডের সভাপতি ও ইউপি সদস্য সহিদুল ইসলাম, সাধারন সম্পাদক ওবায়দুল ইসলাম, ২নং ওয়ার্ডের সভাপতি আব্দুল মতিন শিবলী মাষ্টার, বিশিষ্ট সমাজ সেবক তুষার হোসেন চৌধুরী, আসাদ চৌধুরী, সদর উপজেলা জাতীয় ছাত্র সমাজ নেতা আব্দুর রহিম, আব্দুল মতিন, জিয়ারুল ইসলাম জিয়াম, সহ স্থানীয় সুধীবৃন্দ।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি বক্তব্যে জেলা জাতীয় ছাত্র সমাজের যুগ্ন আহ্বায়ক সদর উপজেলার সাবেক আহ্বায়ক ও সাদ এরশাদ এমপি’র বিশ্বাস্ত ব্যক্তি মোঃ আসাদুজ্জামান টিটু স্থানীয় জনগণের উদ্দেশ্য বলেন রংপুর সদর-৩ আসনের এমপি রাহগির আল মাহি সাদ এরশাদ ভাই উন্নয়ন বিশ্বাস করেন। তাইতো থাইল্যান্ডের রাজধানী ব্যাংককে অসুস্থ মা জাতীয় পাটির প্রধান পৃষ্টপেশক মাননীয় বিরোধী দলীয় নেত্রী বেগম রওশন এরশাদের পাশে থেকে মায়ের সেবা প্রদানের পাশাপাশি রংপুর সদর উপজেলা সহ তার নির্বাচনি এলাকায় বিভিন্ন প্রকল্প দিয়ে সাধারনে মানুষের কল্যানে কাজ করে যাচ্ছে তিনি। সভাপতির বক্তব্যে প্রকল্প বাস্তবায়নকারী জাতীয় পাটির মনিপুর ইউনিয়ন সাধারন সম্পাদক, অত্র ওয়ার্ডের সাধারন সম্পাদক ও ইউপি সদস্য জিয়ারুল ইসলাম বলেন আমাদের এমপি সাদ এরশাদ ভাই একজন ভাল মানুষ। তার মতো আর্দশবান নেতা, রাজনীতিবীদ ও জনপ্রতিনিধি আমার জীবন দর্শয় কখনো দেখিনি। তার দেয়া কাবিখা সহ বিভিন্ন প্রকল্প বাস্তবায়নে আজ মমিনপুর ইউনিয়নে ব্যাপক উন্নয়ন সাধন হচ্ছে। সাদ এরশাদ এমপি’র মায়ের অশুরোগ মুক্তি ও দীর্ঘায়ু কামনা করে দেশ বাসীর কাছে দোয়া প্রার্থনা করেছেন তিনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button