রংপুর

চর্মরোগ সহ্য করতে না পেরে গৃহবধূর আত্মহত্যা

স্টাফ রিপোর্টার, রংপুর: রংপুরের পীরগাছায় শরীরের চর্মরোগ সহ্য করতে না পেরে গলায় ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে মফিজা বেগম(৪৫) নামে  এক গৃহবধূর আত্মহত্যার অভিযোগ উঠেছে।

বুধবার(২০ অক্টোবর) দুপুরে উপজেলার কান্দি ইউনিয়নের ছোট দিঘটারী গ্রামে এ ঘটনা ঘটে।নিহত মফিজা বেগম ওই গ্রামের নুর আলম মিয়ার স্ত্রী।

পুলিশ ও নিহতে পরিবার সূত্রে জানা যায়, মফিজা বেগম দীর্ঘদিন ধরে বিভিন্ন চর্মরোগে ভুগছিলেন। গত কয়েক দিন ধরে তার রোগের মাত্রা বেড়ে যায়। বুধবার সকালে আবারো অসুস্থ হয়ে পড়েন মফিজা বেগম। এসময় স্বামী নুর আলম কৃষি কাজের জন্য বাড়ির বাহিরে ছিলেন। বাড়িতে অন্যদের অনুপস্থিত থাকার সুযোগে চর্মরোগের জ্বালা সহ্য করতে না পেরে ঘরের বারান্দায় গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন মফিজা বেগম।

পরে তার ঝুলন্ত মরদেহ দেখে পরিবারের লোকজন পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে প্রাথমিক সুরতহাল রির্পোট করেন।

পীরগাছা থানার উপ-পরিদর্শক(এসআই) রিয়াজুল ইসলাম জানান, নিহতের শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। চর্মরোগের যন্ত্রণা সহ্য করতে না পেরে আত্মহত্যা করেছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। কোন অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button