কুড়িগ্রাম

চাকুরি রাজস্বখাতে স্থানান্তরের দাবিতে কুড়িগ্রামে মানববন্ধন

কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ
বাংলাদেশ সরকারি কলেজে কর্মরত বেসরকারি কর্মচারীদের চাকুরী রাজস্বখাতে স্থানান্তরের দাবিতে সারাদেশের ন্যায় কুড়িগ্রামেও মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে । কুড়িগ্রাম সরকারি কলেজের বেসরকারি কর্মচারি ইউনিয়নের আয়োজনে রবিবার(২৪ অক্টোবর) দুপুরে  কুড়িগ্রাম সরকারি কলেজের প্রশাসনিক ভবনের সামনে এ কর্মসূচি পালিত হয় । 

এতে বক্তব্য রাখেন, কুড়িগ্রাম সরকারি কলেজেন বেসরকারি কর্মচারি ইউনিয়নের সভাপতি একরামুল হক, সহ-সভাপতি ইলিয়াস আলী,সাধারণ সম্পাদক সাধন কুমার মন্ডল, সাংগঠনিক সম্পাদক নন্দন রায় ,সহ -সাংগঠনিক সম্পাদক রিয়াজুল ইসলাম, সদস্য মোঃ খাইরুল বাশার প্রমুখ । বক্তারা মানববন্ধনে বলেন,দীর্ঘদিন ধরে তারা সরকারি কলেজে কর্মচারি হিসেবে কর্মরত রয়েছেন । মাস শেষে আমরা যে সম্মানী পাই তা খুবই সামান্য ।

দ্রুত তাদের চাকুরি নিয়মিত করে জাতীয় রাজস্বখাতে স্থানান্তরের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর কাছে জোড় দাবি এবং চাকুরি নিয়মিত করনের পূর্ব পর্যন্ত সরকারি স্কেল অনুযায়ী বেতন-ভাতাদি দেয়ার দাবি জানান ।

 উল্লেখ্য- ২০১৩ সাল থেকে বাংলাদেশ সরকারি কলেজে কর্মরত বেসরকারি কর্মচারীদের চাকুরী রাজস্বখাতে স্থানান্তরের দাবিতে আন্দোলন করে আসছে ।

সারাদেশের কর্মসূচির অংশ হিসেবে কুড়িগ্রামেও এ প্রতিবাদ কর্মসূচি পালিত হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button