স্থানীয়

চিকলীতে ১০ চাকার বালুবাহী ট্রাকের সাথে অপর একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হতাহত-৪

তারার আলো খবর ॥ রংপুর-সৈয়দপুর মহাসড়কের চিকলীর হাজির বটেরতল নামক স্থানে রবিবার সকাল প্রায় ১১টার সময় ১০ চাকার বালুবাহী ট্রাকের সাথে সেনাবাহিনীর একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চারজন আহত হয়। আহতদের হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় একজনের মৃত্যু হয়। চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু ব্যক্তি একজন সেনা সদস্য বলে তারাগঞ্জ হাইওয়ে থানা সূত্রে জানা গেছে।
তারাগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নুরুন্নবী একজন সেনা সদস্যের মৃত্যুর খবরটি নিশ্চিত করেন।
এলাকাবাসী ও প্রতক্ষ্যদর্শী সূত্রে জানা গেছে,রবিবার প্রায় ১১টার সময় ঢাকা মেট্টো-ট ২০-৩৬৫৩ নম্বরের ১০ চাকার বালুবাহী সৈয়দপুরগামী একটি ড্রামট্রাক, সৈয়দপুর থেকে রংপুরগামী একটি সেনাবাহিনীর ট্রাকের সাথে মুখোমখি সংঘর্ষে চারজন আহত হয়। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হলে একজনের মৃত্যু ঘটে।
ঘটনাস্থলে সরেজমিনে গেলে উপস্থিত কয়েকজন এলাকাবাসী জানান, এই মহাসড়কের নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলার সৈয়দপুর টার্মিনাল থেকে চিকলীর বাজার পর্যন্ত সড়ক ও জনপথ বিভাগ অপরিকল্পিত ভাবে সড়কের ওপর নতুন করে বিটুমিন দেয়ার কারণে সামান্য বৃষ্টি হলে ঘটছে সড়ক দুর্ঘটনা। ফলে গত দুইদিনে ওই স্থানে একাধিক দুর্ঘটনা ঘটেছে। একাধিক দুর্ঘটনার কথা স্বীকার করলেন কয়েকজন কর্তব্যরত হাইওয়ে থানার পুলিশ সদস্য।
এলাকবাসী আরও জানান, ওইদিন এ ঘটনার কিছুক্ষন পূর্বে চিকলী পুরাতন বাজার সংলগ্ন মৃত আব্দুল কাদের এর ভাটার কাছে একটি পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পরে যায়, তবে কোন হতাহতের ঘটনা ঘটেনি। এছাড়াও গত শনিবার ওই দুর্ঘটনা কবলিত স্থানের পাশে একই দিকে গামী দুটি যাত্রিবাহী বাস নিজেদের মধ্যে ওভারটেক করার সময় নিয়ন্ত্রন হারিয়ে মহাসড়কের পাশের খাদে পড়ে যায়।
তারাগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নুরুন্নবী একজন সেনা সদস্যের মৃত্যুর খবরটি নিশ্চিত করে জানান,দুর্ঘটনা কবলিত বালুবাহী ১০ চাকার ট্রাকটির চালক ও তার সহযোগি পালিয়েছে। ট্রাকটি হাইওয়ে পুলিশের হেফাজতে আছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button