কুড়িগ্রাম

চিলমারীতে নৌকার ভােট চাইলেই বাঁধা, চেয়ারম্যান প্রার্থীকে প্রাণনাশের হুমকি

কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ
কুড়িগ্রামের চিলমারীতে আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্র করে চিলমারী ইউনিয়নের নৌকা প্রতিকের প্রার্থী মো গয়ছল হক মন্ডল ও তার ছেলেকে প্রাণনাশের হুমকি প্রদানের অভিযােগ উঠেছে স্বত্ত্র প্রার্থী আমিনুল ইসলাম (চশমা) এর বিরুদ্ধে। অভিযােগ সুত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে চিলমারী ইউনিয়নের কড়াই বরিশাল এলাকায় নৌকা প্রতিকের প্রার্থী গয়ছল হক মন্ডল এর সমর্থক কর্মীরা ভােট চাইতে গেলে ওই এলাকার আবু কালাম ও শাহাদুল ইসলামসহ বেশ কয়েকজনকে চশমা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আমিনুল ইসলাম ও আগুর মিয়া হুমকি প্রদান করে।  এছাড়াও নৌকা প্রতীকের প্রার্থী গয়ছল হক মন্ডল ও তার ছেলেকে আগে বেদম মাইরপিট করা হবে। তারপর হবে নির্বাচন। নৌকা প্রতীকে ভােট চাইলে অসুবিধা আছে বলেও তারা হুমকি দেন। এ বিষয়ে অভিযোগকারী নৌকার প্রার্থী ও চিলমারী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গয়ছল হক মন্ডল বলেন, আওয়ামীলীগের নেতা কর্মীদের হুমকি, নৌকার ভোট চাইতে গেলে বাঁধা ওবিভিন্ন জায়গায় নির্বাচনী পােষ্টার ছিড়ে ফেলার হয়েছে এ বিষয়ে   আমি  নির্বাচন কমিশন সহ বিভিন্ন দপ্তরের অভিযোগ করেছি।

 এঘটনায় অভিযুক্ত চেয়ারম্যান প্রার্থী আমিনুল ইসলামকে ফােন করলে ফোনটি বন্ধ পাওয়া যায়।উপজেলা আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক রেজাউল করিম লিচু বলেন, স্বতত্র প্রার্থী আমিনুল ইসলামের লোকজন আমাদের আওয়ামী লীগের নেতা কর্মীদেরকে হুমকি দেয়া হচ্ছে।  আমি এর তীব্র নিন্দা জানাচ্ছি।দোষীদের কে আইনের আওতায় আনার জন্য নির্বাচন কমিশনকে অনুরোধ করছি। 

চিলমারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি  মোঃ আনায়ারুল ইসলাম জানান, নির্বাচনী ভিজিলেন্স টীমকে অভিযােগের কপি দেয়া হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে। এ বিষয়ে উলিপুর উপজেলা নির্বাচন কর্মকর্তাও  চিলমারী ইউনিয়নের রিটানিং কর্মকর্তা আহসান হাবিব বলেন,আমি এখনো অভিযোগ পাইনি অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button