রংপুর

চেরকাপাড়ায় সড়কের কার্পেটিং উঠে দুর্ভোগ

পাগলাপীর প্রতিনিধি:- রংপুরের পাগলাপীরের চেরকাপাড়ায় একটি সড়কের বিভিন্ন স্থানে কার্পেটিং উঠে গর্ত নামক মরণ ফাঁদ সৃষ্টি হয়ে সড়কের চলাচলরত ৭ শতাধিক পরিবার চরম দুর্ভোগের শিকার হয়েছে। জানা গেছে পাগলাপীর বন্দরের হাইওয়ে সড়কের চেরকাপাড়ার মোড় মামুন এর সামন হতে নওশাদ আলী মেম্বারের বাড়ি পর্যন্ত হাফ কিলোমিটার সড়কটি দেড় যুগ পূর্বে এলজিইডি রংপুর এর তত্ত্বাবধানে কার্পেটিং করা হয়।

সাম্প্রতি সড়কের বিভিন্ন স্থানে কার্পেটিং পাথর খোয়া উঠে ছোট বড় অসংখ্যক গর্ত সৃষ্টি হয়ে বেহাল দশার সৃষ্টি হয়েছে। ফলে সড়কটিতে অটো ও বাইসাইকেল চলাচল করা তো দুরের কথা পায়ে হাটা পথচারীদের চলাচল দুসার্ধ্য হয়ে পরছে। সরেজমিনে পাগলাপীর চেরকাপাড়ার বিভিন্ন মহল সাংবাদিকদের বলেন উক্ত সড়কটির বিভিন্ন স্থানে কার্পেটিং পাথর খোয়া উঠে ছোট বড় অগনিত গর্ত সৃষ্টি হয়ে পরছে। কিছু কিছু স্থানে পাথর খোয়া উঠে পূর্বের ন্যায় কাঁচা সড়কে পরিনত। আবার কোথাও কোথাও কার্পেটিং পাথর খোয়া উঠে যেন পুরো সড়ক জুড়ে গর্ত নামক মরন ফাঁদ সৃষ্টি হয়ে পরছে।

গ্রাম বাসী ক্ষোভ প্রকাশ করে বলেন সড়কটির বিভিন্ন স্থানে কার্পেটিং পাথর খোয়া উঠে বেহাল ভগ্নদশা সৃষ্টি হয়ে পরায় প্রতিনিয়ত ছোট বড় দুর্ঘটনা সহ নানা অপ্রতিকার ঘটনা ঘটছে। তারা আশাঙ্কা করছেন সড়কটি বেহাল ভগ্নদশার কারনে যে কোন মুহুতে বড় ধরনের দুর্ঘটনায় প্রাণহানী ঘটতে পারে। এ ব্যাপারে পাগলাপীরের চেরকাপাড়া, খালুয়াপাড়া , ক্বারীপাড়া, নামাপাড়া সহ সড়কে চলাচলরত বিভিন্ন মহল অবিলম্বে সড়কটি সংস্কারের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য উপজেলা ও জেলা প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button