রংপুর

চোর ধরে মেরে ফেলার নির্দেশ ইউপি চেয়ারম্যানের !

তারার আলো অনলাইন ডেস্ক :-

রংপুরের বদরগঞ্জের কালুপাড়া ইউনিয়নের চেয়ারম্যান শহিদুল হক মানিক তাঁর নির্বাচনীয় এক মতবিনিময় সভায় চোর ধরে মেরে ফেলার নির্দেশ দিয়েছেন ভোটারদেরকে। গত শনিবার রাতে কালুপাড়া ইউনিয়নের গেদাশিকারীপাড়া গ্রামে ওই নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সেখানে তিন শতাধিক মানুষ উপস্থিত ছিলেন।

তাঁর ১৫ মিনিটের বক্তব্য মুহুর্তেই তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে এলাকায় তোলপাড়ের সৃষ্টি হয়।

ওই ভিডিও এ প্রতিবেদকের হাতে এসেছে। ভিডিওতে চেয়ারম্যান মানিককে বক্তব্য দিতে দেখা যায়। সেখানে বলেন, আমি চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে ইউনিয়নের মানুষ ভালো আছে, চোর নাই। আর কাউকে গোয়াল ঘর পাহাড়া দিতে হয় না। একারণে মানুষ বিশেষ করে নারী ভোটারেরা আমাকেই আবার চেয়ারম্যান দেখতে চান।

দিনদিন আমার জনপ্রিয়তাও বাড়ছে। বিষয়টি আমার বিরোধীরা ভালোভাবে নিতে পারছে না। তাই ভোটের সময় তারা এলাকায় কিছু চোর লেলিয়ে দিয়েছে। ভ্যান হারাচ্ছে, মোটার হারাচ্ছে আর আমার দুর্নাম ছড়াচ্ছে। ভোটরদের উদ্দেশ্যে চেয়ারম্যান বলেন, যাই হোক আপনারা সতর্ক থাকবেন যদি চোর পান, পারলে রাইতোতে মারি ফেলাইবেন, মুই দেখিম। এ সময় উপস্থিত তিন শতাধিক নারী পুরুষ চেয়ারম্যানের কথা শুনে ‘ঠিক’ বলে হাততালি দেন।

এরপর চেয়ারম্যান বলেন, ‘চোরের কোন স্থান নেই। আমার ইউনিয়নের জনগন ও মা বোনেরা তাঁর স্ত্রী সন্তানকে নিয়ে ভালো থাকবে, সুখে থাকবে, আমার আশা আকাঙ্খা এটাই।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button