কুড়িগ্রাম

ছাত্রদল নেতার বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার, থানায় জিডি

উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের উলিপুরে এক ছাত্রদল নেতার বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার চালানোর অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই নেতা থানায় সাধারণ ডায়েরী করেছেন। ভুক্তভোগি ওই নেতার নাম রমজান আলী কবির (২৪), তিনি উপজেলা ছাত্র দলের যুগ্ন আহবায়ক।

ভূক্তভোগি ও জিডি সূত্রে জানা গেছে, উপজেলার গুনাইগাছ ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য আবুল কাশেমের পুত্র ছাত্রদল নেতা রমজান আলী কবির (২৪) কে নিয়ে Rathod Ratul নামে একটি ফেসবুক আইডি কয়েকদিন ধরে ইয়াবা, ফেন্সিডিল ও নারী ব্যবসায়ীসহ বিভিন্ন রকম মিথ্যা তথ্য দিয়ে অপপ্রচার চালিয়ে আসছে। সেই সাথে ছাত্রদল নেতার পিতা ইউপি সদস্য আবুল কাশেম ও একই ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য আঃ জলিল কে নিয়েও গুনাইগাছ ইউনিয়ন পরিষদ কেন্দ্রিক বিভিন্ন রকম উস্কানি ও হয়রানী মূলক পোষ্ট করে আসছেন। এছাড়াও ছাত্রদল নেতা রমজান আলীকে গুনাইগাছ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর রউফ রিজুর ক্যাডার আখ্যা দিয়ে অপপ্রচার চালানো হচ্ছে বলেও জিডিতে উল্লেখ করেছেন। এ ঘটনার প্রতিকার চেয়ে গত শনিবার (১১ সেপ্টেম্বর) উলিপুর থানায় সাধারণ ডায়েরী করেছেন,জিডি নং-৬১৩। ।

রমজান আলী কবির বলেন, হয়রানী করার উদ্দেশ্যে একটি অজ্ঞাতনামা ফেসবুক আইডি থেকে আমাকে এবং আমার পরিবারকে নিয়ে মিথ্যা অপপ্রচার ও ষড়যন্ত্রের বিরুদ্ধে আইনগত ব্যবস্থার জন্য থানায় জিডি করেছি।
গুনাইগাছ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর রউফ রিজু বলেন, অজ্ঞাতনামা ফেসবুক আইডি থেকে তার নিজের নাম এবং রমজান আলীকে জড়িয়ে নানা ধরনের মিথ্যা ও ভিত্তিহীন অপপ্রচার চালানো হচ্ছে। তিনি এ ঘটনার তীব্র প্রতিবাদ করেন।

এ বিষয়ে উলিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইমতিয়াজ কবীর সাধারণ ডায়েরীর বিষয়টি নিশ্চিত করেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button