গাইবান্ধা

ছাত্রলীগের সাধারণ সম্পাদক রকি হত্যা মামলায় ২ জন গ্রেফতার

গাইবান্ধা প্রতিনিধ :- চাঞ্চল্যকর গাইবান্ধার ফুলছড়ি উপজেলার ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান রকি হত্যা মামলায় দু’জনকে ঢাকা থেকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো- ইমরান (৩৪) ও রবিন (২৮) এ ঘটনায় গত সোমবার দুপুরে নিজ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান, পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম। তিনি বলেন, রকি হত্যা মামলার এজাহারনামীয় আসামি ইমরানকে যাত্রাবাড়ী থেকে গ্রেফতার করা হয়। সেখানে একটি লোহা গলানোর কারখানায় পরিচয় পাল্টিয়ে আত্মগোপনে ছিলেন তিনি। পরে তার দেওয়া তথ্যে রবিনকে গ্রেফতার করা হয়। তাদেরকে আদাললতে তুলে রিমান্ড আবেদন করা হবে।

ইমরান জেলা শহরের পূর্বপাড়া এলাকার ইলিয়াস মিয়ার ছেলে এবং রবিন পৌরসভার ৮ নম্বর কাউন্সিলর আসাদুজ্জামান হাসু মিয়ার ছেলে। রবিনের নামে একাধিক সন্ত্রাসী কর্মকান্ডের অভিযোগ রয়েছে। এছাড়া সদর থানার একটি মামলার চার্জশিটভুক্ত আসামি তিনি।

উল্লেখ্য, গত ১১ জুলাই রাতে গাইবান্ধা জেলা শহরের পূর্বপাড়ার হালিম বিড়ি ফ্যাক্টরির সামনে আশিকুর রহমান রকির উপর হামলা চালায় একদল দুর্বৃত্ত। তারা রকিকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন গুরুতর অবস্থায় উদ্ধার করে গাইবান্ধা জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় পরতিন নিহতের বড় ভাই আতিকুর রহমান সরকার বাদী হয়ে চারজনের নাম উল্লেখসহ অজ্ঞাত পরিচয় আরও ৭-৮ জনকে আসামি করে সদর থানায় মামলা করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button