নীলফামারী

ছাত্রলীগের ৭৪ প্রতিষ্ঠা বার্ষিকীতে সৈয়দপুরে দুই দিনব্যাপী কর্মসূচী

স্টাফ রিপোর্টার,সৈয়দপুর (নীলফামারী):
আজ বাংলাদেশ ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নীলফামারীর সৈয়দপুর পৌর ছাত্র লীগের উদ্যোগে দুই দিনব্যাপী কর্মসূচী শুরু হয়েছে।

গৃহিত এ সব কর্মসূচীর মধ্যে ছিল জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন,বঙ্গবন্ধু প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, শীতবস্ত্র বিতরণ, আলোচনা সভা,আনন্দ র‌্যালি সম্মাননা প্রদান ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

মঙ্গলবার সকাল সাড়ে ৭ টায় প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচির প্রথম দিন শহরের কলিম মোড়স্থ ছাত্র লীগের নিজস্ব কার্যালয় চত্বরে জাতীয় সংগীতের মাধ্যমে জাতীয় ও সাংগঠনিক পতাকা উত্তোলন করা হয়। পরে সাড়ে ৮ টায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়েছে।

সংগঠনটির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সংগঠনের কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর পৌর মেয়র রাফিকা আকতার জাহান। সভায় পৌর ছাত্র লীগের সভাপতি মো. মোশাররফ হোসেনের সভাপতিত্বে এবং সম্পাদক সিফাত সরকারের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন ছাত্রলীগের স্থানীয় নেতৃবৃন্দ।

এছাড়াও প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মাইকে সারাদিন ব্যাপী বঙ্গবন্ধুর ভাষণ প্রচার করা হয়।ন বিকেলে গরীব ও অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

বাদ মাগরিব সংগঠনের কার্যালয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

প্রতিষ্ঠা বার্ষিকীর কর্মসূচির দ্বিতীয় দিনের আজ বুধবার রয়েছে বর্ণাঢ্য আনন্দ র‌্যালি, সম্মাননা স্মারক প্রদান ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button