রংপুরস্থানীয়

জমির কাগজ টেনে ছেড়ে ফেলায় থানায় অভিযোগ

বদরগঞ্জ (রংপুর) প্রতিনিধি:
থানার সামনেই দলিল সহ জমির মূল্যবান কাগজপত্র কেড়ে নিতে ধরে প্রতিপক্ষের লোকজন। টানাটানির ফলে ছিড়ে যায় জমির মূল্যবান কাগজপত্র। এমন ঘটনায় রংপুরের বদরগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

বদরগঞ্জ উপজেলার রাধানগর পাঠানপাড়া ডাঙ্গিরপাড়ের মৃত গোলাম মোস্তফার ছেলে মোহসিন আলী ১২ অক্টোবর মঙ্গলবার সন্ধ্যায় এমন অভিযোগ দায়ের করেন।

পার্শ্ববর্তী পাঠানপাড়ার মৃত আবু বক্করের ছেলে আবু সাদেক এনামের সাথে জমি নিয়ে দ্ব›দ্ধ ছিল মোহসিনের। এর আগে কোর্টে মামলা করেছিলেন আবু সাদেক এনাম। কোর্টের রায় আসে মোহসিনের পক্ষে। ফলে মোহসিন সেই জমিতে ফসল চাষ চালিয়ে যাচ্ছেন। তবে আবু সাদেক এনাম কোর্টের মামলায় হেরে গিয়ে থেমে থাকেন নি। উক্ত জমির বিষয়ে বদরগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগের প্রেক্ষিতে বদরগঞ্জ থানার পুলিশ মোহসিনকে তার কাগজপত্রসহ থানায় আসতে বলেন। মোহসিন প্রয়োজনীয় কাগজপত্র সহ থানার সামনে কারিমুলের কম্পিউটারের দোকানে আসেন। এসময় প্রতিপক্ষ আবু সাদেক এনাম সহ তার লোকজন সেখানে আসে। মোহসিনের সাথে বাক-বিতন্ডার এক পর্যায়ে মোহসিনের হাতে থাকা কাগজপত্রাদি আবু সাদেক এনাম টেনেহিঁচড়ে নেওয়ার চেষ্টা করেন।

এতে মোহসিন বাধা দিলে কয়েকটি মূল্যবান কাগজ ছিড়ে যায়। এই বিষয়ে বদরগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন মোহসীন আলী।

বদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান জানান, জমির কাগজ ছেড়ার অভিযোগটি পেয়েছি। তদন্ত করা হয়েছে। বিষয়টি অত্যন্ত গুরুত্ব সহকারে দেখা হচ্ছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button