জাতীয়

জমি নিয়ে বিরোধ: ভাইকে ফাঁসাতে স্ত্রীকে ধারালো অস্ত্রের আঘাতে হত্যা

তারার আলো অনলাইন ডেস্ক :- বগুড়ার ধুনটে জমি নিয়ে বিরোধের জের ধরে ছোট ভাইকে হত্যাকান্ডে ফাঁসাতে নিজের স্ত্রী স্বপ্না খাতুনকে (৩৮) ধারালো অস্ত্রের আঘাতে হত্যা করেছে বড় ভাই বাহাচ আলী (৪১)। গত শুক্রবার দিবাগত রাতে উপজেলার চালাপাড়া গ্রামে এ ঘটনাটি ঘটে।

এ ঘটনায় স্বামী বাহাচ উদ্দিনকে আটক করেছে পুলিশ। থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মৃত মতরাজ আলীর ছেলে বাহাচ আলী ও বেলাল হোসেন। ছোট ভাই বেলাল একটি পোশাক কারখানায় চাকরি করেন। আর বড় ভাই বাহাচ উদ্দিন স্ত্রীকে সঙ্গে নিয়ে বাড়ির অদূরেই একটি স্টলে চা বিক্রি করতেন। দুই ভাইয়ের মধ্যে দীর্ঘদিন ধরেই ২২ শতক জমি নিয়ে বিরোধ রয়েছে। এ ঘটনায় থানায় পাল্টাপাল্টি অভিযোগও রয়েছে তাদের।

এ অবস্থায় গত শুক্রবার দিবাগত রাত ৩টার দিকে বাড়ি থেকে প্রায় ২০০ গজ অদূরে নিজের চা স্টলে স্ত্রী স্বপ্না খাতুনকে ডেকে নেন বাহাচ আলী। এরপর তাকে মেরে ফেলার উদ্দেশ্যে ধারালো অস্ত্র দিয়ে তার পেটে আঘাত করেন। এত ঘটনাস্থলেই মারা যান স্বপ্না খাতুন। খবর পেয়ে রাতেই বাহাচ আলীকে আটক করেছে পুলিশ।

ধুনট থানার ওসি কৃপা সিন্ধু বালা জানান, জমি নিয়ে বিরোধের জের ধরে ছোট ভাইকে ফাঁসানোর জন্য নিজের স্ত্রী স্বপ্না খাতুনকে খুন করে তার স্বামী বাহাচ আলী। তাকে আটকের পর ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আর স্বপ্না খাতুনের লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button