গাইবান্ধাজাতীয়

জুয়া খেলার টাকা না পেয়ে স্ত্রীকে হত্যা, লাশ ফেলে ঘাতক স্বামীর পলায়ন

তারার আলো অনলাইন ডেস্ক:-গাইবান্ধার সাদুল্লাপুরে জুয়া খেলার জন্য টাকা চেয়ে তা না পেয়ে স্ত্রী কাকুলি রাণী মোহন্তকে (২৫) হত্যার পর লাশ হাসপাতালে রেখে ঘাতক স্বামী কল্লোব চন্দ্র মোহন্ত পালিয়ে গেছে। গত শনিবার সকাল ৮টার দিকে গাইবান্ধা সদর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে এই ঘটনা ঘটে।

গাইবান্ধা সদর জেনারেল হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারের কর্মকর্তা মো. ওবাইদুল্লা জানান, সকালে স্বামী পরিচয়ে এক ব্যক্তি হাসপাতালে এক নারীকে নিয়ে আসেন। জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত. বলে ঘোষণা করেন। চিকিৎসক জানান, হাসপাতালে আনার আগেই ঐ নারীর মৃত্যু হয়েছে।

তিনি আরো জানান, এ খবর শুনে ঐ নারীর স্বামী কৌশলে পালিয়ে যান। পরে হাসপাতালে থেকে পুলিশে খবর দেওয়া হয়। নিহত কাকুলি রাণী মোহন্ত সাদুল্লাপুর উপজেলার পূর্ব কেশালিডাঙ্গা গ্রামের কল্লোব চন্দ্র মোহন্তের স্ত্রী ও পার্শ্ববর্তী রসুলপুর গ্রামের চিত্তরঞ্জন মহন্তের মেয়ে। অভিযুক্ত কল্লোব চন্দ্র মোহন্তের পূর্ব কেশালিডাঙ্গা গ্রামের শুকুল চন্দ্র মহন্তের ছেলে।

নিহত কাকুলির বড় ভাই মনোরঞ্জন মোহন্ত বলেন, আড়াই বছর আগে কাকুলির সঙ্গে কল্লোবের বিয়ে হয়। বিয়ের পর জানা যায়, কল্লোব জুয়া ও মাদকাসক্ত।

সাদুল্লাপুর থানার ওসি প্রদীপ কুমার রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় নিহতের পিতা চিত্তরঞ্জন মহন্ত থানায় একটি মামলা দায়ের করেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button