স্থানীয়

ডাক্তার,নার্স,পুলিশের এস আই এর কন্যাসহ তারাগঞ্জে আরও ৬ জন করোনায় আক্রান্ত

তারার আলো খবর : মেডিকেল অফিসার ও সিনিয়র নার্সসহ আজ বুধবার (৭ জুলাই) রংপুরের তারাগঞ্জ উপজেলায় ৬ জন করোনা আক্রান্তের তথ্য পাওয়া গেছে।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, আজ বুধবার নতুন করে ৬ জনের শরীরে করোনা ভাইরাস সনাক্তের বিষয়ে নিশ্চিত হওয়া গেছে। যাদের মধ্যে রয়েছে তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. জাকিয়া সুলতানা (২৮), একই প্রতিষ্ঠানের সিনিয়র স্টাফ নার্স ফারহানা ইয়াসমীন ঝর্ণা (৩০), উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে কর্মরত স্টাফ রক্সি সরকারের স্বামী লিটন সরকার, তারাগঞ্জ থানার এক এসআই এর কন্যা মারিয়া হক (১০), কুর্শা ইউনিয়নের দৌলতপুর থানা পাড়া গ্রামের নুরুন্নবী সাবু (২০) ও একই ইউনিয়নের ঘনিরামপুর গোমস্তাপাড়া গ্রামের শাপলা আক্তার (২৭)। আক্রান্ত সকলেই তাদের নিজ বাড়িতে হোম আইসোলেশনে রয়েছে বলে জানিয়েছে স্বাস্থ্য দপ্তর।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র আরো জানা গেছে, আজ মোট ৩১ জনের নমুনা সংগ্রহ করে রংপুরে পাঠালে ৬ জনের শরীরে করোনা ভাইরাস সনাক্ত হওয়ার বিষয়ে নিশ্চিত হওয়া গেছে। এপর্যন্ত তারাগঞ্জ উপজেলায় সর্বমোট ৮৬৬ জনের নমুনা সংগ্রহ করা হয় যার মধ্যে এখন পর্যন্ত ১২৭ জন করোনা আক্রান্তের বিষয়ে নিশ্চিত হওয়া গেছে। সর্বমোট আক্রান্তদের মধ্যে এখন পর্যন্ত সম্পূর্ণ সুস্থ হয়েছে ৮৮ জন এবং বর্তমানে হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছে ৩৭ জন। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এ উপজেলায় এখন পর্যন্ত ২ জনের মৃত্যু হয়েছে বলে জানা গেছে।
উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. মোছা. শামসুন্নাহার বলেন, তারাগঞ্জ উপজেলায় করোনা আক্রান্তের সংখ্যা সবচেয়ে বেশি কুর্শা ইউনিয়নে। প্রত্যেকদিন এ উপজেলায় আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। মানুষ সচেতন না হলে এ সংখ্যা আরো বৃদ্ধি পাবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button