রংপুরস্থানীয়

তারাগঞ্জের ইউএনওদের রংপুরে বিদায়ী ও বরণ সভা

[ বিদায়ী ইউএনও আমিনুল ইসলামের হাতে উপহার তুলে দিচ্ছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আনিছুর রহমান,পাশে নবাগত ইউএনও রাসেল মিয়া ও উপজেলা আ.লীগের সভাপতি আলহাজ্ব আতিয়ার রহমান। ]

তারার আলো খবর:

তারাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো: আমিনুল ইসলামের বদলী হওয়ায় তাকে বিদায়ী সংবধর্না ও তার স্থলে যোগদান করায়, নবাগত উপজেলা নির্বাহী অফিসার মো: রাসেল মিয়াকে বরণ করে নেওয়া হয়েছে।

এ উপলক্ষে গত মঙ্গলবার সন্ধ্যায় রংপুর ধাপে রাইয়ান্স রেস্টুরেন্ট এর কনফারেন্স হলে এক বিদায়ী ও বরণ সভার আয়োজন করা হয়। তারাগঞ্জ উপজেলা পরিষদ ও তারাগঞ্জ অফিসার্স ক্লাব যৌথভাবে এ বিদায়ী ও বরণ সভার আয়োজন করে।

এতে উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: আনিছুর রহমান লিটনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা কৃষি কর্মকর্তা উর্মি তাবাসসুম, উপজেলা প্রকৌশলী আহমেদ হায়দার জামান,তারাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা সদর কুর্শা ইউপি চেয়ারম্যান আফজালুল হক সরকার,সহ-সভাপতি রবিউল হাসান রিপন, মুক্তিযোদ্ধা কমান্ডার আলী হোসেন,

উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার সিরাজুল ইসলাম, বাংলাদেশ বীরমুক্তিযোদ্ধা সন্তান কমান্ড তারাগঞ্জ শাখার সহ-সভাপতি ও সয়ার স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্রের উপ:সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার, কুর্শা আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শিশিন চন্দ্র সরকার, উপজেলা প্রেস ক্লাবের আহবায়ক বিপ্লব হোসেন অপু।

পদাধিকার বলে কয়েকজন গুরুত্বপূর্ণ ব্যক্তি সভায় উপস্থিত ছিলেন তারা হচ্ছেন,রংপুর জেলা পরিষদ সদস্য ও তারাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আতিয়ার রহমান, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ইলোরা ইয়াসমিন, উপজেলা পরিষদ চেয়ারম্যান পত্নী মোছা: নাজমুন নাহার মিশু, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান গোলাম সাইদেল বায়েজিদ বোস্তামী, সাবিনা ইয়াসমিন,

তারাগঞ্জ থানা অফিসার ইনচার্জ ফারুক আহমেদ,আলমপুর ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম রাসেল,উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোজাহারুল হক প্রমুখ,সময়ের স্বল্পতার কারণে তারা বক্তব্য দিতে পারেনি।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী আলতাফ হোসেনের সঞ্চালনায় সভায় আরও বক্তব্য রাখেন তারাগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি ও তারার আলো’র সম্পাদক এবং দৈনিক ইত্তেফাকের তারাগঞ্জ প্রতিনিধি মো: খবির উদ্দিন।

উল্লেখ্য অনুষ্ঠানের শুরুতে প্রকৌশলী আলতাফ হোসেনের কোরআন তেলাওয়াত সবার দৃষ্টি আকর্ষণ করে এবং মুগ্ধ করে। সভায় উপজেলায় কর্মরত অফিসার ও তারাগঞ্জ অফিসার্স ক্লাবের সম্মানিত সদস্যরা উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button