স্থানীয়

তারাগঞ্জে আজ ৯১৭ জনকে করোনা ভ্যাকসিন প্রদান সম্পন্ন

দিপক রায় : উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার অক্লান্ত প্রচেষ্টায় রংপুরের তারাগঞ্জ উপজেলায় আজ (২৫ আগস্ট) বুধবার ৯১৭ জনকে করোনা ভ্যাকসিন প্রদান করা হয়েছে।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, আজ তারাগঞ্জ উপজেলায় ১ জনকে এস্টেজেনেকা ভ্যাকসিনের ১ম ডোজ ও সিনোফার্মা ভ্যাকসিনের ১ম ডোজ ৫৫০ জনসহ মোট ৫৫১ জনকে ১ম ডোজ ভ্যাকসিন দেওয়া হয়েছে। আজ ১ম ডোজের ভ্যাকসিন গ্রহণের মধ্যে নারী ভ্যাকসিন গ্রহীতা ছিল ৩০৯ জন ও পুরুষ ছিল ২৪২ জন। অপরদিকে ৩৬৬ জনকে ২য় ডোজের ভ্যাকসিন প্রান করা হয়। যার মধ্যে এস্টেজেনেকা ভ্যাকসিন দেওয়া হয় ২৯৯ জনকে ও সিনোফার্মা ভ্যাকসিন দেওয়া হয় ৬৭ জনকে। ২য় ডোজের ভ্যাকসিন গ্রহীতাদের মধ্যে নারী ভ্যাকসিন গ্রহীতা ছিল ২০২ জন ও পুরুষ ভ্যাকসিন গ্রহীতা ছিল ১৬৪ জন। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোছা. শামসুন্নাহারের অক্লান্ত পরিশ্রম ও ব্যাপক প্রচার প্রচারনার ফলেই তারাগঞ্জে ভ্যাকসিন গ্রহীতাদের সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে বলে জানায় স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএসএফপিও) ডা. মোছা. শামসুন্নাহার বলেন, প্রতিদিন উপজেলার অনেক মানুষ আসছে ভ্যাকসিন নিতে। কেউ ২য় ডোজের ভ্যাকসিন নিচ্ছে আবার কেউ এখনও ১ম ডোজের ভ্যাকসিন নিচ্ছে। আমরা যথাসাধ্য চেষ্টা করছি ভ্যাকসিন নিতে আগ্রহীদের স্বতঃস্ফুর্তভাবে ভ্যাকসিন প্রদানে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button