স্থানীয়

তারাগঞ্জে একদিনে আবারও করোনায় আক্রান্ত ৩জন, মোট আক্রান্ত ১১০ জন,মৃত্যু ২

তারার আলো খবরঃ তারাগঞ্জ উপজেলায় করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা বেড়েই চলেছে। গত ২৪ ঘন্টায় আবারও নতুন করে ৩জন করোনায় আক্রান্ত হয়েছেন। শুরু থেকে এ পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ১১০জনে। এর মধ্যে মৃত্যুবরণ করেছেন ২জন।
রংপুরের তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ করোনা (কোভিড-১৯) আক্রান্ত রোগীর তথ্য সূত্রে থেকে আজ শনিবার জানাগেছে,গত ২৪ ঘন্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ১৫ জনের, এর মধ্যে করোনায় আক্রান্ত হয়েছেন ৩জন। এদের মধ্যে ৩জনই পুরুষ। (১জন হাড়িয়ারকুটি, ১জন কুর্শা এবং ১জন সয়ার ইউনিয়নের বাসিন্দা)
শুরু থেকে সর্বমোট নমুনা সংগ্রহ করা হয়েছে ৭৯০ জনের । সর্বমোট করোনা পজিটিভ হয়েছেন ১১০ জন (এর মধ্যে পিসিআর এ পজেটিভ ৮৮জন, র‌্যাপিড এন্টিজেন টেষ্ট এ পজেটিভ ২২জন)। চিকিৎসার পর সম্পূর্ণ সুস্থ হয়েছেন ৮৮জন। বর্তমানে কোভিড-১৯ এ আক্রান্ত রোগীর সংখ্যা ২০জন। তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছেন ১জন। বর্তমানে হোম কোয়ারেন্টাইনে আছেন ১৯জন। উপজেলায় মোট মৃত্যুবরণ করেছেন ২জন।
তারাগঞ্জ উপজেলার পাঁচ ইউনিয়নের মধ্যে কোভিড-১৯ আক্রান্তের সংখ্যা হচ্ছে- আলমপুর ইউনিয়নে ৮জন,কুর্শা ইউনিয়নে ৬৫জন, ইকরচালী ইউনিয়নে ২২জন,হাড়িয়ারকুটি ইউনিয়নে ১০জন ও সয়ার ইউনিয়নে ৫জন।
উপরোক্ত করোনায় আক্রান্ত রোগীদের তথ্য নিশ্চিত করেছেন, তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শামসুন্নাহার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button