স্থানীয়

তারাগঞ্জে দুইদিনে করোনায় আক্রান্ত ৯ জন, মোট আক্রান্ত ১০১ জন

তারার আলো খবর ॥ তারাগঞ্জ উপজেলায়ও করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা বাড়ছে। গতকাল সোমবার ও রবিবার(২৮ও ২৭ জুন) তারাগঞ্জ উপজেলায় দুইদিনে করোনায় আক্রান্ত হয়েছেন ৯ (নয়) জন। শুরু থেকে ওইদিন পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ১০১ জনে।
রংপুরের তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এর করোনা(কভিড-১৯) আক্রান্ত রোগীর তথ্য সূত্রে থেকে জানাগেছে,গত সোমবার ২৪ ঘন্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ২০ জনের, এর মধ্যে করোনায় আক্রান্ত হয়েছেন ২ (দুই) জন (১ জন পুরুষ এবং ১ জন মহিলা। দু’জনই কুর্শা ইউনিয়নের)।
এছাড়াও গত রবিবার ২৪ ঘন্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ২৫ জনের,এর মধ্যে নতুন পজিটিভ হয়েছেন ৭ জন। আক্রান্তদের মধ্যে ৩ (তিন) জন পুরুষ এবং ১ (এক) জন মহিলা। কুর্শা ইউনিয়নে, ১ জন শিশু তার বয়স ৫ বছর। এবং ইকরচালী ইউনিয়নে ১ জন মহিলা। আলমপুর ইউনিয়ন ১ জন শিশু বয়স ৭ বছর।
শুরু থেকে গতকাল সোমবার পর্যন্ত সর্বমোট নমুনা সংগ্রহ করা হয়েছে ৬ শত ৭১ জনের। সর্বমোট করোনা পজিটিভ হয়েছেন ১০১ জন । চিকিৎসার পর সম্পূর্ণ সুস্থ হয়েছেন ৭৫ জন। বর্তমানে কভিড-১৯ এ আক্রান্ত রোগীর সংখ্যা ২৪ জন। হোম কোয়ারান্টাইনে আছেন ২৪ জন। মৃত্যুবরন করেছেন -দুইজন। বর্তমানে তারাগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে কোন রোগী ভর্তি নেই।
তারাগঞ্জ উপজেলার পাঁচ ইউনিয়নে ইউনিয়নের মধ্যে কভিড-১৯ আক্রান্তদের মধ্যে আলমপুর ইউনিয়নে সাতজন,কুর্শা ইউনিয়নে ৫৯ জন, ইকরচালী ইউনিয়নে ২২জন,হাড়িয়ারকুটি ইউনিয়নে নয়জন ও সয়ার ইউনিয়নে চারজন।
উপরোক্ত করোনায় আক্রান্ত রোগী তথ্য নিশ্চিত করেন তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শাহানাজ বেগম।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button