রংপুরস্থানীয়

তারাগঞ্জে গণটিকার দ্বিতীয় ডোজ মঙ্গলবার

তারার আলো খবর : করোনা ভাইরাস প্রতিরোধের অংশ হিসেবে সরকারী নির্দেশনায় সারা দেশের ন্যায় রংপুরের তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে বাস্তবায়ন করা হয় গণটিকা কার্যক্রম। গত ৭ আগস্ট দেশব্যাপী এ গণটিকা কার্যক্রম বাস্তবায়ন করা হয়।

স্থানীয় ইউনিয়নের পরিষদের উদ্যোগে গণটিকা কার্যক্রম বাস্তবায়ন করার লক্ষ্যে টিকা গ্রহণকারীদের রেজিস্ট্রেশন করানো হয় সম্পূর্ণ বিনামূল্যে। উক্ত গণটিকা কার্যক্রমে অংশগ্রহণকারী টিকা গ্রহীতাদের মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) টিকার দ্বিতীয় ডোজ দেওয়া হবে। এ লক্ষ্যে গ্রহণ করা হয়েছে যাবতীয় প্রস্তুতি। স্ব স্ব ইউনিয়নের টিকা কেন্দ্রে প্রদান করা হবে দ্বিতীয় ডোজের এ টিকা।

তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শামসুন্নাহার বলেন, গত ৭ আগস্ট গণটিকা কার্যক্রমে যারা ১ম ডোজ টিকা গ্রহণ করেছে তাদের ৭ সেপ্টেম্বর মঙ্গলবার সকাল ৯টা থেকে বিকাল ৩টা পর্যন্ত টিকা কার্ড সঙ্গে নিয়ে স্ব স্ব ইউনিয়নের টিকা কেন্দ্রে ২য় ডোজের টিকা নিতে হবে। এ লক্ষ্যে আমরা সব ধরনের প্রস্তুতি গ্রহণ করেছি। এমনকি স্থানীয় জনপ্রতিনিধিদের ম্যামে প্রচার চালিয়েছি এবং মাইকিং করেছি। আমরা আশা রাখবো ১ম ডোজের ভ্যাকসিন গ্রহীতারা ২য় ডোজ টিকা স্বস্ফুর্তভাবে গ্রহণ করবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button