রংপুরস্থানীয়

তারাগঞ্জে গ্যাস পাইপের চাপায় পড়ে এক কৃষকের মৃত্যু

তারার আলো খবর:-
তারাগঞ্জে গ্যাস সংযোগ বসানোর পাইপ চাপা পড়ে আজিজুল (৫৮) নামের এক কৃষকের মৃত্যু হয়েছে। আজিজুল উপজেলার আলমপুর ইউনিয়নের মধুরামপুর গ্রামের। মৃত জসিম উদ্দিনের পুত্র।

মঙ্গলবার(২২ মার্চ) এ ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, সকাল প্রায় ৮/৯ টার সময় আজিজুল ইসলাম জমিতে ইউরিয়া সার দেওয়ার জন্য বের হয়ে গেলে বিকেল পর্যন্ত বাড়িতে ফিরে আসে না।

বিকেল প্রায় ৪টার দিকে এলাকার কয়েকজন আজিজুল ইসলামের মৃতদেহ গ্যাস লাইনের পাইপের নিচে দেখতে পেয়ে তার বাাড়িতে খবর দেয়। তারাগঞ্জের ওপর দিয়ে গ্যাস সংযোগের পাইপ নীলফামারীর দিকে যাচ্ছে। ফলে প্রায় ৩ মাস থেকে ওই এলাকাায় গ্যাস লাইন বসানোর কাজ চলছে।

এ বিষয়ে আলমপুর ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম রাসেল জানান, তার এবং এলাকাবাসীর ধারনা দুপুরের কোন এক সময় আজিজুল ইসলাম জমির পাশে রাস্তায় পড়ে থাকা গ্যাস সংযোগ এর পাইপের পাশে ঘুমিয়ে ছিল অথবা একটু আরাম করছিল, এসময় হয়তো অনেক দীর্ঘ পাইপটি তার গায়ে গড়িয়ে তার শরীরে পড়ে গ্যাসপাইপ চাপায় তার মৃত হয়েছে।

তারাগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি)ফারুক আহম্মেদ জানান, সন্ধ্যায় খবর পেয়ে ঘটনাস্থানে উপস্থিত হয়ে গ্যাস লাইনের নিচ থেকে মৃতদেহ উদ্ধার করা হয়। পড়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য থানায় নিয়ে আসা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button