রংপুরস্থানীয়

তারাগঞ্জে ডিজিটাল মেলার উদ্বোধন

তারার আলো খবর:

রংপুরের তারাগঞ্জে ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন, আলোচনা সভা ও র‌্যালী অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৬ নভেম্বর) সকাল সাড়ে ১০ টায় উপজেলা প্রশাসনের আয়োজনে ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আনিছুর রহমান লিটন ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ রাসেল মিয়া।

এর আগে সকাল ৯ টায় উপজেলা চত্বর থেকে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালীটি উপজেলা চত্বর থেকে বের হয়ে উপজেলার গুরুপ্তপূর্ন সড়ক প্রদক্ষিন শেষে একই স্থানে মিলিত হয়। পরে উপজেলা নির্বাহী অফিসার মোঃ রাসেল মিয়ার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আনিছুর রহমান লিটন। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও রংপুর জেলা পরিষদের সদস্য আলহাজ্ব আতিয়ার রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম ছাইদেল কাওনাইন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সাবিনা ইয়াসমিন।

এসময় উপস্থিত ছিলেন থানার ওসি মোস্তাফিজার রহমান, উপজেলা কৃষি অফিসার উর্মি তাবাসসুম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আলতাফ হোসেন, আলমপুর ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম রাসেল, ইকরচালি ইউপি চেয়ারম্যান ইদ্রিস আলী, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আলী হোসেন প্রমুখ।

উক্ত ডিজিটাল মেলায় কৃষি অধিদপ্তর, প্রাণী সম্পাদ, সমবায়, প্রাথমিক শিক্ষা অফিসসহ উপজেলার বিভিন্ন দপ্তরসহ ৩২টি স্টল দেয়া হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button