রংপুরস্থানীয়

তারাগঞ্জে দুই মোটরসাইকেল চোর গ্রেফতার, একটি মোটরসাইকেল উদ্ধার

তারার আলো খবর:- রংপুরের তারাগঞ্জ উপজেলায় বেশকিছুদিন থেকে উপজেলা সদরের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান সহ বাসবাড়ি থেকে পর্যন্ত একের পর এক মোটরসাইকেল চুরির ঘটনা ঘটছিল। পুলিশের চোখ ফাঁকি দিয়ে চোরের তারাগঞ্জ উপজেলার সীমান্তবর্তী এলাকায় অবস্থান করে এ চুরির ঘটনাগুলো ঘটিয়েছে।

পুলিশের অব্যাহত অভিযানে অবশেষে গতকাল শুক্রবার (১৭ই সেপ্টেম্বর) তারাগঞ্জের সীমান্তবর্তী রংপুরের গংগাচড়া উপজেলার খিলালগঞ্জ নামক স্থানে অভিযান চালিয়ে পালসার ১৫০সিসির একটি মোটরসাইকেল যার লাইসেন্স নং- নওয়াবগঞ্জ-হ ১২-০০৬৭ উদ্ধার করেন। এসময় আন্ত:জেলা মোটরসাইকেল চোর সিন্ডিকেটের একজন সদস্য সহ চোরাই মোটরসাইকেল কেনাবেচার এক সদস্যকে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃতরা হলেন নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলার পূর্ব মাছুয়াপাড়া গ্রামের মৃত আব্দুল আজিজের পুত্র আইয়ুব আলী (৩০), রংপুরের গংঙ্গাচড়া উপজেলার লালচাদপুর গ্রামের দীনেশ চন্দ্র রায়ের পুত্র খেজুর চন্দ্র রায়(২০)।
থানা সূত্রে জানাগেছে, এদের বিরুদ্ধে তারাগঞ্জ, কিশোরগঞ্জ, গঙ্গাচড়া সহ আশ-পাশের বিভিন্ন থানায় মোটরসাইকেল চুরির মামলা রয়েছে।

তারাগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) ফারুক আহম্মেদ জানান আমার থানার এরিয়ায় দীর্ঘদিন থেকে তারা পর্যায়ক্রমে ৬-৭টি মোটরসাইকেল চুরি করে পালিয়েছে। এদেরকে ধরার জন্য দীর্ঘদিন থেকে অভিযান চালিয়ে যাচ্ছি। অভিযানের ফলস্বরূপ আন্ত:জেলার মোটরসাইকেল চোরের দুই সদস্যকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি।
গ্রেফতারকৃতদের ব্যাপক জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডের আবেদন জানিয়ে রংপুরের আদালতে পাঠানো হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button