স্থানীয়

তারাগঞ্জে পিকআপের ধাক্কায় জাপা নেতা আঃ লতিফসহ আহত-৪

তারার আলো খবর : রংপুরের তারাগঞ্জ উপজেলায় রবিবার রাতে পিকআপের ধাক্কায় জাপা নেতা আঃ লতিফ ও ভ্যান চালকসহ ৪ জন আহত হয়েছে। এদের মধ্যে গুরুতর আহত ৩ জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। ১জন তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। ঘটনাটি ঘটেছে তারাগঞ্জ উপজেলার কুর্শা ইউনিয়নের ঘনিরামপুর গ্রামে তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান গেট সংলগ্ন স্থানে।
তারাগঞ্জ হাইওয়ে থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে, রংপুর থেকে ছেড়ে আসা সৈয়দপুরগামী একটি পিকআপ তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এলাকা অতিক্রম করার সময় অতিরিক্ত গতিতে থাকায় নিয়ন্ত্রন হারিয়ে তারাগঞ্জ বাজার থেকে বাজার শেষে বাড়ির ফেরা সময় জাপা’র কুর্শা ইউনিয়নের সাবেক সভাপতি আঃ লতিফসহ ৩জন যাত্রী নিয়ে একটি ব্যাটারী চালিত বেলতলি মেডিকেল মোড় আসছিলেন রাত প্রায় ৮টার সময় উক্ত পিক-আপটি মুখোমুখি রিকসা ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ভ্যানটি উল্টে পড়ে গেলে ওই চারজন আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে স্থানীয় তারাগঞ্জ হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক গুরুতর আহত জাপা নেতা ঘনিরামপুর গ্রামের আব্দুল লতিফ (৬০), রহিমাপুর গ্রামের ভ্যান চালক আব্দুল লতিফ (৫৮) ও একই গ্রামের ইসমাইল হোসেন (৫০) এর অবস্থা গুরুত্বর হওয়ায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। এবং অপর আহত ব্যক্তি ঘনিরামপুর গ্রামের নালো মিয়াকে (৫৩) কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রাখেন।
তারাগঞ্জ হাইওয়ে থানার ওসি নুরন্নবী প্রধান বলেন, খবর পেয়ে আমরা তাৎক্ষণিক ঘটনাস্থলে যাই। আমরা সেখানে পৌঁছার আগেই স্থানীয়রা আহতদের মেডিকেলে নিয়ে যায়। পিকআপটি বর্তমানে হাইওয়ে থানা হেফাজতে আছে তবে চালক ও হেল্পার পলাতক রয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button